Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার সময় এখনও শেষ হয়নি, আমি বলিউডে থাকবো: সালমান খান

আমার সময় এখনও শেষ হয়নি, আমি বলিউডে থাকবো: সালমান খান

বলিউডের মেঘা সুপারষ্ঠার সালমান খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে রাজত্ব করছেন। নতুন প্রজন্মের অনেকেই এই মাধ্যমে যুক্ত হয়েছে। তবে তিনি তরা জায়গা ধরে রাখতে সক্ম হয়েচএন। সম্প্রতি বলিউডে নিজের অস্তিত্ব সম্পর্কে বেশ কিছু কথা জানালেন সালমান খান নিজেই।

বলিউড জগতে খানদের রাজত্বের গোধূলি বেলা চললেও সালমান খান এখনও দাপিয়ে বেড়াচ্ছেন। আমির ও শাহরুখের মধ্যে ছবি করার ব্যাপারে কিছুটা স্থবিরতা এলেও সালমান আছেন মহা তুঙ্গে। ৩০ বছর পরও ক্ষান্ত হননি একচুল। গুনে গুনে বয়স ৫৫ বছর পার হলেও ‘বিনা রণ্যে নাহি দেবো সূচ্যগ্র মেদিনি’ নীতিতে অটল সালমান। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে কিছুটা হাসি হাসি সুরে বলেছেন, ‘আমি অভিনয় এ গতিতেই চালিয়ে যাবো। আমার জায়গা কোনও তরুণকে নিতে হলে তাকে আরও অনেক শ্রম দিতে হবে।’

মুক্তির অপেক্ষায় থাকা ‘অন্তিম’ নিয়ে কথা বলছিলেন সালমান। হাসতে হাসতে আরও বলেন, ‘রুপালি জগতে এক প্রজন্ম যাবে, আরেক প্রজন্ম আসবে- এটাই স্বাভাবিক। তবে আমার সময় এখনও শেষ হয়নি। আমি চিরকালই বলিউডে থাকবো।’ মহেশ মাঞ্জেকার পরিচালিত ‘অন্তিম’ সম্পর্কে বললেন, ‘নতুন পরিচালক হিসাবে মহেশ এ চলচ্চিত্র নির্মাণে অনেক পরিশ্রম দিয়েছেন। আশা করি, সিনেমাটা জনপ্রিয়তা পাবে। তবে সবাই যদি সব সিনেমায় শুধু ‘দাবাং’র স্বাদ খোঁজে তা তো হবে না। ‘দাবাং’র স্বাদ পেতে হলে আমাকে ‘দাবাং ৪’ করতে হবে।

৩ দশকে বলিউড ইন্ডাষ্ট্রিতে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন এই জনপ্রিয় অভিনেতা। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেহস প্রশংসিত হয়েছে। বর্তমান সময়ে তিনি বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গোটা বিশ্ব জুড়েই তার রয়েছে পরিচিতি ও জনপ্রিয়তা। এমনকি রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *