Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মা অসুস্থ, সংসার চালাতে টিউশনি করছেন শিরিন শিলা (সিনেমার নাম যাযাবর)

মা অসুস্থ, সংসার চালাতে টিউশনি করছেন শিরিন শিলা (সিনেমার নাম যাযাবর)

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা শিরিন শিলা। অভিনয়ের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ডে আলোচিত তিনি। বরিশালের ছেলেকে বিয়ে করবে না বলে কিছুদিন আগে বলেছিলেন এই নায়িকা, প্রতিদিন দুই শতাধিক প্রেমের প্রস্তাব পান তিনি।

এদিকে গত ১৯ জানুয়ারি শিরিন শীলার ‘শেষ বাজি’ ছবিটি মুক্তি পায়। এরই মধ্যে নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। ছবির নাম ‘যাযাবর’। রোববার (১৮ ফেব্রুয়ারি) থেকে গাজীপুরের লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়েছে। এতে স্কুল শিক্ষকের মেয়ের চরিত্রে অভিনয় করছেন শীলা।

নতুন এই ছবি নিয়ে শিরিন শিলা বলেন, বাবা একজন স্কুল শিক্ষক। মা অসুস্থ আমাকে টিউশনি করে সংসার চালাতে হয়। বলতে পারেন, এটি একটি সংগ্রামী চরিত্র। প্রথমবারের মতো এমন চরিত্রে কাজ করছি।

ছবিতে শীলার বিপরীতে অভিনয় করছেন আরজু। আগামী বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) পর্যন্ত এ পর্বের শুটিং চলবে বলে জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক তাজু কামরুল। আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে শুটিং।

প্রসঙ্গত, ‘হিটম্যান’ ছবির মাধ্যমে ঢাকার চলচ্চিত্র জগতে পা রাখেন শিরীন শীলা। তবে প্রথম সিনেমায় তিনি নায়িকা হিসেবে নয়, পার্শ্ব চরিত্রে এবং আইটেম গানে অভিনয় করেন। সম্প্রতি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমাতে অভিনেতা ডিপজলের সঙ্গে জুটি বেধেছেন এই অভিনেত্রী। পাশাপাশি কাজ করছেন ‘দ্য রাইটার, ‘ভালোবাসি তোমায়’ ও ‘ব্যাচেলর ট্রিপ’ ছবিতে।
মুক্তির অপেক্ষায় আছে ‘নদীর জলে শাপলা ভাসে, ‘ডাইরেক্ট অ্যাটাক’সহ বেশ কয়েকটি ছবি।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *