Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে মেয়ের অশ্লীল ছবি নিয়ে মুখ খুললেন তিশার মা, বেরিয়ে এলো থলের বিড়াল

অবশেষে মেয়ের অশ্লীল ছবি নিয়ে মুখ খুললেন তিশার মা, বেরিয়ে এলো থলের বিড়াল

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য খন্দকার মোশতাক আহমেদ এবং তার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচিত দম্পতি।

আসামের এই বিয়ে নিয়ে আলোচনা থামছে না। তিশার বাবা সাইফুল ইসলাম গণমাধ্যমের কাছে অভিযোগ করেছেন, ব্ল্যাকমেইল করে তার মেয়েকে বিয়ে করেছেন মোশতাক। যা নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক।

এবার গণমাধ্যমের কাছে একই অভিযোগ করলেন তিশার মা। খন্দকার মোশতাক আহমেদ জোর করে তিশার কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর করেছেন বলে দাবি করেন তিনি। ভিডিও বার্তায় তিনি বলেন, আমি তিশার মা। মোশতাক আমার মেয়ের কাছ থেকে জোর করে কাবিননামায় সই করিয়েছে। খন্দকার মোশতাকের বিচার ও শাস্তি চাই।

এর আগে একই দাবি করেছিলেন তিশার বাবা সাইফুল ইসলাম। তিনি বলেছিলেন, আমার মেয়েকে জিম্মি করে কাবিননামায় সই দিতে বলে মুশতাক। কিন্তু আমার মেয়ে সই দিবে না, তখন বলে যে তোমার ছবি ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিব। টিসি দিয়ে স্কুল থেকে বের করে দিব। আমি গভর্নিং বোর্ডির সদস্য; প্রিন্সিপাল আমার ক্লোজ, এটা তো জানোই। বাধ্য হয়ে তিশা সই করে। এটাকে আমি বিয়ে বলবো না।

সাইফুল ইসলাম আরও বলেন, কোনো মেয়ে কতটা জিম্মি হলে বাবা-মায়ের বিরুদ্ধে কথা বলতে পারে। তিশাকে কড়া নিষেধাজ্ঞার মধ্যে রাখা হয়েছে, এমনকি মোবাইলে কথা বলতে দেওয়া হচ্ছে না। কথা বলার সুযোগ পেলেই পাশে বসেন মোশতাক।

তিনি আরও বলেন, একদিন আমার স্ত্রী তিশাকে বলছিল, মুশতাকের কাছ থেকে না এলে তোমার জীবনটা ধ্বংস হয়ে যাবে? জবাবে তিশা বলেন, মা, তার (মোশতাক) কাছে আমার অনেক অশ্লীল ছবি আছে। ছবিগুলো দিলে লাথি মেরে ফেলে দিতাম।

তিশার বাবা বলেন, ব্ল্যাকমেইল করে আমার মেয়ে তিশাকে বিয়ে করেছে মোশতাক। সে আমার মেয়ের কিছু অশ্লীল ছবি ও ভিডিও তুলছে। ১০-১২ জন ছেলেকে ভাড়া করে আমার মেয়ের অশ্লীল ছবি তোলে। মোশতাককে বিয়ে না করলে এসব ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন তিশা। মোশতাক আমার মেয়েকে বলেছিল, ‘তুমি আমাকে বিয়ে না করলে আমি তোমার বাবা-মাকে মেরে ফেলব’।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *