Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন মাহির স্বামী, নিয়ে আসছেন ভিডিও

বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন মাহির স্বামী, নিয়ে আসছেন ভিডিও

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ করে একটি ভিডিও নিয়ে হাজির হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সেই ভিডিওতে তিনি জানিয়েছেন তার সংসার ভাঙার খবর। এ ছাড়া স্বামী রাকিবের সঙ্গে একই ছাদের নিচে থাকেন না বলেও জানান।

মাহি বলেন, রাকিব ও আমি দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা খুব শিগগিরই আনুষ্ঠানিক বিচ্ছেদের মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের সন্তানের জন্য দোয়া করবেন।

তবে বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি এই অভিনেত্রী। শুধু বললেন, ‘জীবনের একটা পর্যায়ে এসে মনে হচ্ছিল আমরা একসঙ্গে থাকতে পারব না। তাই আলাদা করার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে আমরা আলাদা বসবাস করছি।

এদিকে এই ভিডিও বার্তার পরও নীরব রয়েছেন মাহির স্বামী রাকিব সরকার। যেদিন অভিনেত্রী ফেসবুকে এসে সংসার ভাঙার ঘোষণা দেন, সেদিন গাজীপুরে একটি কনসার্টে অংশ নেন তার স্বামী। কিন্তু বিচ্ছেদের খবরে একেবারেই নীরব ছিলেন তিনি।

অবশেষে রোববার (১৮ ফেব্রুয়ারি) গণমাধ্যমে মুখ খুললেন রাকিব। তবে বিচ্ছেদ বা সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি তিনি। মাহির মতো একটি ভিডিও নিয়ে হাজির হবেন বলে জানান তিনি। সেখানে তিনি বিচ্ছেদের সব কথা বলবেন।

রাকিব বলেন, “আমি আসলে এসব নিয়ে কথা বলতে চাই না। আমি একটু সময় নিতে চাই। তবে ভিডিওতে সব বলব। এখন পর্যন্ত বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করিনি। আমি পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছি। আপনি মাহির ভিডিও দেখেছেন, সব শুনেছেন। আমি নতুন কিছু বলতে চাই না। সময় নেই তারপর ভিডিওতে সব বলব।

রাকিবের কথায় স্পষ্ট, মাহির মতো তিনিও হয়তো যেকোনো ভিডিওতে বিচ্ছেদের বিষয়ে তার অবস্থান স্পষ্ট করতে পারেন। তবে কবে হবে তা এখনো জানাননি এই অভিনেত্রীর স্বামী।

উল্লেখ্য, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর পর তাদের সংসারে একটি ছেলের জন্ম হয়। যার নাম ফারিশ। ঢালিউডের সুখী দম্পতি হিসেবে পরিচিত এই জুটি গত শুক্রবার হঠাৎ করেই বিচ্ছেদের ঘোষণা দেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *