Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / রাজ চেয়েছিলেন একসঙ্গে কবর, মাহি বলেছিলেন মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে

রাজ চেয়েছিলেন একসঙ্গে কবর, মাহি বলেছিলেন মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে

ভালোবাসার মানুষগুলো একটু আলাদা। তারা অন্যদের থেকে আলাদা। তিনি তার নিজের ব্যক্তির চারপাশে সবার সাথে থাকেন। পৃথিবী যেমন সূর্যের চারপাশে ঘোরে, তেমনি তারা তাদের প্রিয়জনের চারদিকে ঘোরে। একে অপরকে বলুন কোনটা বাস্তব আর কোনটা অবাস্তব। কেউ একই কবরে ঘুমাতে চায় আবার কেউ চোখ বন্ধ করে মৃত্যু পর্যন্ত একসাথে থাকার সার্টিফিকেট দেয়। কিন্তু ছন্দ কাটলে গানের ভাষা বদলে যায়।

উদাহরণ হিসেবে বলা যায় পরীমনি-শরিফুল রাজ ও মাহিয়া মাহিকে। পরীমনি-রাজের প্রেম যখন চরমে, তখন পরী ও তার কবর একসঙ্গে থাকার ঘোষণা দেন রাজ। কিন্তু কিছুদিন পর খবর আসে তাদের বিচ্ছেদের ঘণ্টা বাজতে থাকে জোরে। শেষ পর্যন্ত তারা আর একই ছাদের নিচে থাকেননি। লাভ বার্ড উড়ে যেতেই দুজনে পা বাড়ালো দুই দিকে।

এদিকে শুক্রবার মাহির ক্ষেত্রেও একই গল্প নতুন করে লেখা হয়েছে। গাজীপুরের দ্বিতীয় স্বামী রাকিব সরকার যখন প্রেমে ভাসছিলেন মাহি, তখন তাকে জীবনসঙ্গীর সার্টিফিকেট দেন।

গল্প ভালো যায়। রাকিব একবার তার আইডিতে মাহির ছবি প্রকাশ করেছিল। তিনি আরও লিখেছেন, ‘আমি আমার স্ত্রীর একমাত্র ফটোগ্রাফার।’ কথাগুলো মাহির ভালোই মনে আছে। আবেগে আপ্লুত হয়ে মৌখিক সার্টিফিকেট দিলেন নায়িকা। প্রিয়তম, আপনি মৃত্যুর আগ পর্যন্ত আপনার এই একমাত্র স্ত্রীর একমাত্র ব্যক্তিগত ফটোগ্রাফার থাকবেন।

কিন্তু বাস্তবে মুখের কথার ভিত্তি নেই। মৌখিক সার্টিফিকেট মূল্যহীন। কারণ মানুষ বদলায়, কারণ ছাড়াই বদলে যায়। বদলে গেছে মাহি ও রাকিবও। মৃত্যুর আগ পর্যন্ত একসঙ্গে থাকা তো দূরের কথা, এক বছরের মধ্যেই একে অপরের প্রতি মন হারিয়ে ফেলেছেন। দুজনেই একে অপরকে বিদায় দিতে উঠে পড়ল। দূরত্ব এতটাই বেড়েছে যে সম্পর্কটা শুধু কাগজেই ঝুলে আছে। থাকবে না উল্লেখ করে মাহি বলেন, শিগগিরই সম্পর্কের সুতো পুরোপুরি কেটে ফেলবেন তারা।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। তার সাথে সম্পর্ক ছিন্ন করার পর, তিনি 13 সেপ্টেম্বর 2021 তারিখে রাকিব সরকারকে বিয়ে করেন। আড়াই বছর আগে মাহি তার সাথে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *