Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মাহির বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সোহানা সাবা

মাহির বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সোহানা সাবা

আবারও ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের খবর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

এদিকে মাহির বিচ্ছেদের কথা বললেন আরেক অভিনেত্রী সোহানা সাবা। শনিবার (১৭ ফেব্রুয়ারি) তিনি তার ফেসবুকে বিষয়টি নিয়ে একটি স্ট্যাটাস দেন।

পোস্টের ক্যাপশনে সাবা লিখেছেন- ‘কোনও বিচ্ছেদ কারো জন্য সুখের নয়। আর সেই বিচ্ছেদের কথা সবাইকে বলা আরও কঠিন। আল্লাহ সবাইকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন।

এর আগে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ফেসবুকে এক ভিডিও বার্তায় বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। মাহি এমনকি বলেছেন, দীর্ঘদিন ধরে তারা আলাদা থাকছেন।

ওই ভিডিও বার্তায় মাহি বলেন, আমাকে এমন কিছু করতে হবে যা আমি কখনো ভাবিনি। কিন্তু আমি মনে করি এখনই সময় সবাইকে নিজেদের ভালোর জন্য বলার। রকিব আর আমি খুব ভালো বোঝাপড়া থেকে বিয়ের সিদ্ধান্তে আসি। আমরা খুব ভালো ছিলাম। কিন্তু জীবনের একটা পর্যায়ে এসে বুঝলাম আমরা একে অপরের জন্য নই। তিনি খুব ভালো মানুষ।

আমি তার সাথে এত দিন কাটিয়েছি, সে আমার খুব যত্ন নিয়েছে। সবসময় একটি ছাতার মত আগলে রেখেছে। কিন্তু ওই দুই মানুষ ছাড়া কেন এক ছাদের নিচে দুজন মানুষ ভালো নেই তা যেন কোনো তৃতীয় পক্ষ বলতে পারে না। আর তাই একে অপরের প্রতি শ্রদ্ধা রেখেই আলাদা হচ্ছি। এছাড়া আমরা দীর্ঘদিন ধরে আলাদা ছিলাম।

মাহি আরও বলেন, আমি জানি এই ভিডিও দেখে অনেকেই আমাকে গালি দিবে, অনেক খারাপ কথা বলবে। আমি বিশ্বাস করি আপনার মন্তব্য আমার বুকে তীরের মত আঘাত করবে। আপনারা অনেকেই আমার ছেলেকে নিয়ে বাজে মন্তব্য করেন, তাদের মা হিসেবে দেখে আমার মন ভেঙে যায়। কোন বাচ্চাকে নিয়ে এমন খারাপ মন্তব্য করবেন না সে দেখতে যেমনই হোক না কেন।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন। এটি ছিল মাহি ও রাকিবের দ্বিতীয় বিয়ে। মাহি ২৪ মে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। কয়েক বছর পর, ২০২০ সালের মে মাসে মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে তার বিচ্ছেদের ঘোষণা দেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *