Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের কারণ হিসেবে ভিডিও বার্তায় যা বললেন মাহি (ভিডিও)

বিচ্ছেদের কারণ হিসেবে ভিডিও বার্তায় যা বললেন মাহি (ভিডিও)

বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছিল অভিনেত্রী মাহিয়া মাহিয়ার বিচ্ছেদের। অবশেষে তা বাস্তবে পরিণত হলো। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) তার সামাজিক অ্যাকাউন্ট ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি বিষয়টি নিশ্চিত করেন। সেখানে তিনি আরও জানান, ইতিমধ্যেই দুজনেই আলাদা থাকছেন। কিন্তু ভিডিওর কোথাও স্বামী রাকিব সম্পর্কে নেতিবাচক কিছু বলেননি।

রাত 11:49 টায় সবাই আমার ফারিশ কলিজাকে আশীর্বাদ করুন… ক্যাপশন সহ একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন৷ ৮ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওটির শুরুতে তিনি বলেন, আমি কখনো ভাবিনি আজকে এমন ভিডিও করতে হবে এবং করতে হবে। আমি মনে করি এটা সবাইকে বলার সময় এসেছে যে না। কারণ নিজেদের ভালোর জন্যই আমি মনে করি এটা বলা উচিত, সবার জানা উচিত।

তিনি আরও বলেন, আমি আর রাকিব আসলে খুব ভালো বোঝাপড়া থেকে বিয়ের সিদ্ধান্তে এসেছি এবং আমরা খুব ভালো ছিলাম। জীবনের কিছু সময়ে, মনে হয় আমরা একে অপরের জন্য নই। তিনি খুব ভালো মানুষ। খুব উদার একজন মানুষ। খুব যত্নশীল একজন মানুষ। এ পর্যন্ত যতগুলো দিন কাটিয়েছি। তিনি আমার অনেক যত্ন নিয়েছেন, আমার অনেক যত্ন নিয়েছেন, আমার পুরো পরিবারকে সংযুক্ত করেছেন। যে কোন প্রয়োজনে তিনি পাশে থাকেন। তিনি আমাকে সবসময় ছাতার মতো ধরে রাখতেন।

মাহি বলেন, এক ছাদের নিচে দুইজন কেন ভালো নয়। এটা শুধু ওই দুই জনই ভালো বলতে পারবে। তারা ছাড়া, তৃতীয় কোন ব্যক্তি আসলে তাদের সমস্যা বুঝতে বা সমাধান করতে পারে না। আমরা দুজনেই সিদ্ধান্ত নিয়েছি যে আমাদের সম্পর্ক যেখানে ছিল তার প্রতি সম্মান দেখিয়ে আলাদা হয়ে যাবো। আমরা দীর্ঘদিন ধরে আলাদা ছিলাম। হয়তো খুব তাড়াতাড়ি একটা ইনিংস হবে। আমরা একসাথে সিদ্ধান্ত নেব কিভাবে এটি শেষ হবে।

ভিডিওর একপর্যায়ে মাহি নেটিজেনদেরকে তার সন্তান সম্পর্কে নেতিবাচক মন্তব্য না করতে বলেন এবং কান্নাজড়িত কণ্ঠে নেটিজেনদের উদ্দেশে বলেন যে তিনি হয়তো এখন এই বিষয়গুলো বুঝতে পারবেন না, কিন্তু একবার তিনি এই বিষয়গুলো বুঝতে পারলে তিনি অবশ্যই কষ্ট পাবেন। দয়া করে এটা করবেন না। আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। তাকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য।

উল্লেখ্য, এটি ছিল অভিনেত্রী মাহির দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। বিয়ের ৫ বছর পর ২০২১ সালের ২২ মে বিয়ে শেষ করার ঘোষণা দেন। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার বিষয়টি আলোচনায় আসে। পরবর্তীতে মাহি 13 সেপ্টেম্বর 2021 রাকিবকে বিয়ে করেন। তাদের ঘরে একটি ছেলে ফারিশ রয়েছে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *