Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / নায়িকার মুখে গন্ধ থাকায় রোমান্স করতে গিয়ে বিপত্তি

নায়িকার মুখে গন্ধ থাকায় রোমান্স করতে গিয়ে বিপত্তি

বলিউড অভিনেতা ববি দেওল। ক্যারিয়ারের অবনতির কারণে চলচ্চিত্র থেকে বেশ দূরে ছিলেন এই অভিনেতা। গত বছর ‘পশু’ দিয়ে দীর্ঘদিন পর বলিউডে নিয়মিত হন ববি। ওটিটিতেও ঝড় তোলেন তিনি। তার অভিনয়ের আলোচনা এখন দর্শকের মুখে মুখে।

নব্বই দশকের মাঝামাঝি বড় পর্দায় পা রাখেন ববি। তার ‘গুপ্ত’, ‘সোলজার’-এর মতো সিনেমা এখনও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। প্রীতি জিনতা থেকে কাজল, সবার সঙ্গেই কাজ করেছেন। কিন্তু অনেকেই জানেন না, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নায়িকার মুখের দুর্গন্ধে অস্বস্তিতে ছিলেন ববি।

প্রায় দুই দশক আগে ফিল্মফেয়ারে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন ববি। সেখানেই সেই অস্বস্তিকর মুহূর্তের কথা জানান তিনি। কিন্তু কোন অভিনেত্রীর মুখ থেকে এমন দুর্গন্ধ এলো?

ববি বলেন, ১৯৯৭ সালে ‘গুপ্ত’ ছবির শুটিং চলছে। সেদিন মনীষা কৈরালার সঙ্গে একটি রোমান্টিক দৃশ্য হওয়ার কথা। ববির সঙ্গে তার রসায়ন ভালো, কিন্তু বন্ধুত্ব নয়। একটি গানের দৃশ্যে মনীষার মুখে মুখ আনতে হয় ববিকে। আর তা করতে গিয়েই বিপদ। মনীষার মুখের গন্ধ।

ববি বলেন, কোনোরকমে ওই দৃশ্যের শুটিং হয়েছে। আমি কিভাবে এটা করেছি ঈশ্বর জানেন। সেই গন্ধের কারণে আমার রোমান্সের স্বাদ ছিল না। আসলে মনীষা শুটিংয়ের ঠিক আগে কাঁচা পেঁয়াজ দিয়ে ছোলার চাট খেয়েছিলেন। মুখ থেকে সেই কাঁচা পেঁয়াজের গন্ধ আসছিল। আর এই ঘটনার পর প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেন ববি। কিন্তু সফল হননি। হাসিমুখে বিষয়টি স্বীকার করেছেন অভিনেতা।

তিনি জানান, সিনেমাটিতে ফাইট মাস্টার ও তার ভাই অভিনয় করেছেন। তাদের সঙ্গে মনীষার একটি দৃশ্য ছিল। সেই দৃশ্যের শুটিংয়ের আগে ববি তাদের পেঁয়াজ খেতে বলেন। মনীষার কাছে গেলে তিনি তাকে জোরে শ্বাস নিতে পরামর্শ দেন। কিন্তু কাজ হয়নি।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *