Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচনের পরেই যে কারণে সংসার ভাঙল মাহির

নির্বাচনের পরেই যে কারণে সংসার ভাঙল মাহির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। নির্বাচনের আগে ব্যাপক প্রচারণা চালান তিনি। সব সময় পাশে ছিলেন তার স্বামী রাকিব সরকার।

কিন্তু নির্বাচনের পর পর্দার আড়ালে চলে যান মাহি। তখন থেকেই অভিনেত্রীর সঙ্গে তার স্বামীর দূরত্ব বাড়তে থাকে। একপর্যায়ে সেই দূরত্বই বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে মাহি নিজেই ফেসবুকে এক ভিডিও বার্তায় হাজির হয়ে সংসার ভাঙার ঘোষণা দেন। অভিনেত্রী নিশ্চিত করেছেন যে বর্তমানে তিনি তার স্বামী রাকিব সরকারের সাথে থাকছেন না। দুজন আলাদা হয়ে যায়।

ভিডিওর শুরুতে মাহি বলেন, ‘আজকে এমন ভিডিও করতে হবে তা কখনো ভাবিনি। কিন্তু আমি মনে করি এখনই সময় সবাইকে বলার, নিজেদের ভালোর জন্য। রাকিব এবং আমি খুব ভাল বোঝাপড়া থেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু জীবনের একটা পর্যায়ে মনে হয় আমরা একসাথে থাকতে পারব না। তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে আমরা আলাদা বসবাস করছি।

বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি মাহি। বলেন, স্বামীর প্রতি এখনো তার শ্রদ্ধা আছে। অভিনেত্রীর মতে, রাকিব খুব ভালো মানুষ। আমি তাঁকে সম্মান করি. তিনি খুব যত্নশীল. আমাকে সব সময় ছাতার মত ধরে রেখেছে। তবে কেন এক ছাদের নিচে দুজন মানুষ ভালো হয় না, তা ওই দুইজনই জানে। তৃতীয় কোনো ব্যক্তি সেই সমস্যার কারণ বুঝতে পারে না। আমরা খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ করছি। কখন এবং কীভাবে এটি হবে আমরা একসাথে সিদ্ধান্ত নেব।

অভিনেত্রী বলেন, ‘আমি জানি এই ভিডিওটি দেখার পর আপনারা সবাই আমাকে নিয়ে অনেক বাজে কথা বলবেন। বিশ্বাস করুন, এই মন্তব্যগুলো আমার বুকে তীরের মতো বিঁধবে। এটা ব্যাথা, কিন্তু আমি এটা সম্পর্কে কিছু বলতে না. আমার পরিবারের সদস্যরাও কষ্ট পায়।

এ সময় ছেলের জন্য দোয়া চেয়ে মাহি বলেন, আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। তাকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য। অনেকেই তাকে নিয়ে বাজে মন্তব্য করেন। সে যে শিশু, সে বোঝে না। কিন্তু আমি কষ্ট পাই। আপনি কোন শিশু সম্পর্কে এমন মন্তব্য করবেন না। যন্ত্রণায় বুক ফেটে যায় মায়ের মতো। আমার আর ফারিশের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। এরপর ২০২৩ সালের ২৮ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। যার নাম রাখা হয় মো. মোসাইব আরাশ সামসুদ্দিন ফারিশ সরকার।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার টিকেছিল ৫ বছর। এরপর অপুর সঙ্গে বিচ্ছেদের পর রাকিব সরকারকে বিয়ে করেন অভিনেত্রী। সেই সংসার ভাঙনের খবর মিলল বিয়ের আড়াই বছরের মাথায়।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *