Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের ডিসি-এডিসিসহ আহত ৬, আইসিইউতে ১

পুলিশের ডিসি-এডিসিসহ আহত ৬, আইসিইউতে ১

সিলেটে বিশেষ অভিযানে বাসচাপায় সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনারসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের চালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজারসহ বাসটি আটক করা হয়েছে।

আহতরা হলেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়া এসএমপির উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক সাদেক কাওসার দস্তগীর, বিমানবন্দর পুলিশের সহকারী (এসি) জহুরুল ইসলাম, বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এসএম নুনু মিয়া, এএসআই রেজাউল করিম ও চালক মো. নায়েক হাবিবুর রহমান।

আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ প্রসঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার জাকির হোসেন খান জাগো নিউজকে বলেন, সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এসএমপির উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল বিশেষ অভিযান চালায়। এ সময় সুনামগঞ্জ থেকে আসা রিয়াল কোচ নামের বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের ধাক্কা দেয়। এতে তিনজন সিনিয়র অফিসারসহ ছয় পুলিশ সদস্য গুরুতর আহত হন।

তিনি আরও জানান, জেলা প্রশাসক আজবাহার আলী শেখকে আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে। মাথায় আঘাত পান তিনি। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজার ও বাসটিকে আটক করা হয়েছে। এ সময় পুলিশের একটি ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *