Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / কৌশলী কিছু ভেবে থাকলে বাদ দিন: বিএনপি নেতা

কৌশলী কিছু ভেবে থাকলে বাদ দিন: বিএনপি নেতা

রাজনৈতিক দৃষ্টিকোন হতে সরে এসে মানবিক দিক থেকে বিবেচনার মাধ্যমে অসুস্থ বিএনপি সভানেত্রী খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃন্দরা।

বিএনপি সভানেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি এবং তাকে বিদেশে যাওয়ার অনুমতি প্রদানের মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা দেওয়ার সুযোগ সৃষ্টির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ (সোমবার) অর্থাৎ ২২ নভেম্বর সকাল ১১টার দিকে জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ আহ্বান জানানো হয়।

এ সময় জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, সুচিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার কিছু হলে ১২ ঘণ্টার মধ্যে সরকারের প’তন হবে। তার জীবন নিয়ে তাদের কোনো পরোয়া করছেন না। তাকে নিয়ে কৌশলী কিছু ভেবে থাকলে বাদ দিন। বিএনপির নেতাকর্মীরা শরীরের শেষ র’/ক্তবিন্দু দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ল’ড়া/ই করে যাবে। প্রতিটি নেতাকর্মীই মৃ’/ত্যুর জন্য প্রস্তুত রয়েছে।

শহরের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত সভায় জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

উল্লেখ্য, ৭৬ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে গত ১৩ নভেম্বর এভারকেয়ার হাসপাতালে পুনরায় ভর্তি করা হয়। এর আগে গত ৮ নভেম্বর তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরে যান। পরিবারের পক্ষ থেকে, খালেদার ছোট ভাই শামীম ইস্কান্দার উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে গত ১১ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি আবেদনপত্র জমা দেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *