Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের মিলল জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

ফের মিলল জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

বলিউড সিনেমা ‘রিভলবার রানি’-তে অভিনয়ের জন্য পরিচিত অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মল্লিকা রাজপুতের ঝু/লন্ত লা/শ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে ভারতের উত্তর প্রদেশের সুলতানপুরে নিজ বাড়ি থেকে তার লা/শ উদ্ধার করে পুলিশ। তার বয়স ছিল ৩৫ বছর।

মল্লিকা বিজয়লক্ষ্মী নামেও পরিচিত ছিলেন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, তিনি আ/ত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আ/ত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পারিবারিক বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। একই সময়ে মল্লিকা ম/দ্যপ অবস্থায় ছিলেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই বলা যাবে ঠিক কী ঘটেছে বা কীভাবে মা/রা গেছেন গায়িকার।

মল্লিকার মা জানান, মঙ্গলবার সকালে বারবার ধাক্কা দিলেও দরজা খুলছিল না মল্লিকা। সে সময় মল্লিকার ঘরে আলো জ্বলছে। পরে জানালা দিয়ে দেখেন, তার মেয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।

মল্লিকা থাকতেন মুম্বাইয়ে। পাঁচ বছর আগে প্রদীপ শিন্ডে নামে এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। তবে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। দাম্পত্য কলহের কথা মাথায় রেখেই তদন্ত শুরু করে পুলিশ।

‘রিভলবার রানি’ ছবিতে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের সহশিল্পী ছিলেন মল্লিকা রাজপুত। তিনিও তার সুরেলা কণ্ঠে মানুষের মন জয় করেছেন।

মল্লিকার ‘ইয়ারা তুঝে’ অ্যালবাম ব্যাপক জনপ্রিয়। মল্লিকা রাজপুত ওয়েব সিরিজ এবং সিরিজে সমানভাবে অভিনয় করেছেন। এ ছাড়া বিজেপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন এই গায়ক। কিন্তু একসময় রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে নেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *