Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আওয়ামীলীগে যোগ দিলেন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা

এবার আওয়ামীলীগে যোগ দিলেন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও বিএনপি নেতা বহিষ্কৃত ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য সৈয়দ একে একরামুজ্জামান আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

মঙ্গলবার বিকেলে রাজধানীর উত্তরা বোট ক্লাবে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে নাসিরনগর উপজেলার জনপ্রতিনিধিদের মতবিনিময় সভায় তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন।

এ বিষয়ে সংসদ সদস্য সৈয়দ একে একরামুজ্জামান বলেন, ঘরের ছেলে ঘরে ফিরেছে। নাসিরনগরের সার্বিক উন্নয়নে নিবেদিতপ্রাণ কাজ করতে চাই।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে রাজধানীর উত্তরা বোট ক্লাবে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সব জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। একরামুজ্জামান নিজেই নাসিরনগরের সকল জনপ্রতিনিধিদের নিয়ে এ আলোচনা সভার আয়োজন করেন। এতে উপজেলা পরিষদের প্রায় ৩০০ জন প্রতিনিধি, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা অংশগ্রহণ করেন।

বৈঠকে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঈন উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, জেলা জজ আদালতের পাবলিক কৌঁসুলি (পিপি) ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম ও সাবেক দপ্তর সম্পাদক তানজিদ আহমেদ। .

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন একরামুজ্জামান। এ জন্য তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *