Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাফেজ শিক্ষককে পেটালো তারই দুই ছাত্র, নেপথ্যে যে কারন

হাফেজ শিক্ষককে পেটালো তারই দুই ছাত্র, নেপথ্যে যে কারন

বরগুনার আমতলী শহরের একটি কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার দুই শিক্ষার্থীকে ফজরের নামাজ পড়তে ডাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে শিক্ষক হাফেজ জামিল হোসেন রাফিকে (২৫) পিটিয়ে গুরুতর আহত করেছে তারা।

ছাত্র হাফেজ ইমাম হোসেন ও হাফেজ জিহাদ হোসেন শিক্ষক হাফেজ জামিল হোসেন রাফিকে পিটিয়ে গুরুতর আহত করে তার পকেট থেকে সাত হাজার টাকা ছিনিয়ে নেয় বলে আহত শিক্ষকের অভিযোগ।

জানা যায়, নগরীর সরকারি একে উচ্চ বিদ্যালয় মোড় সংলগ্ন আমতলী কওমিয়া হাফেজিয়া মাদ্রাসায় ওই মাদ্রাসার শিক্ষক হাফেজ জামিল হোসেন রাফি সকল ছাত্রদের ফজরের নামাজের জন্য ডাকেন। এতে ওই মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র হাফেজ ইমাম হোসেন (১৮) ও হাফেজ জিহাদ হোসেন (১৭) ক্ষুব্ধ হন।

পরে তারা শিক্ষককে গাছের গুঁড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এবং তার পকেট থেকে ৭ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এসময় শিক্ষক রাফি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জায়েদ আলম ইরম তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওই ঘটনার পরপরই ছাত্ররা মাদরাসা থেকে পালিয়েছে। অভিযুক্ত হাফেজ ইমাম হোসেন উপজেলার হলদিয়ার রাওঘা গ্রামের মামুন মৃধার ছেলে।

অপর অভিযুক্ত হাফেজ জিহাদ হোসেনের বাড়ি পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার আমখোলা গ্রামে।
উল্লেখ্য, অভিযুক্ত দুই ছাত্র ওই মাদরাসা থেকে হাফিজি শেষ করে পুনরায় ষষ্ঠ (নাহবেমির) শ্রেণিতে ভর্তি হয়েছে।

আহত শিক্ষক হাফেজ জামিল হুসাইন রাফি জানান, ফজরের নামাজ পড়তে ডাকার কারণে ইমাম হোসাইন ও জিহাদ ক্ষিপ্ত হয়ে আমাকে গুরুতর আহত করে পকেট থেকে সাত হাজার টাকা নিয়ে যায়। আমি ওই ছাত্রদের শাস্তি দাবি করছি।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওমর ফারুক জিহাদী জানান, ফজরের নামাজ পড়তে বলায় দুই অভিযুক্ত ছাত্র শিক্ষক হাফেজ জামিল হোসেন রাফিকে গাছের গুঁড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জায়েদ আলম ইরম জানান, আহত শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *