Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বইমেলায় সেই তিশাকে প্রেমিকা দাবি যুবকের, মুহূর্তেই ঘটলো যে অপ্রত্যাশিত ঘটনা

বইমেলায় সেই তিশাকে প্রেমিকা দাবি যুবকের, মুহূর্তেই ঘটলো যে অপ্রত্যাশিত ঘটনা

বইমেলায় গিয়ে আবারো হয়রানির শিকার হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত দম্পতি খন্দকার মোশতাক ও সিনথিয়া ইসলাম তিশা। সোমবার বইমেলায় গিয়েছিলেন এই দম্পতি। সেখানে পাঠক ও দর্শনার্থীদের তোপের মুখে পড়েন।

এছাড়া সিনথিয়া ইসলাম তিশাকে এক যুবক প্রেমিকা হিসেবে দাবি করেন। যে ঘটনায় মুখ খুলেছেন তিনি। দাবি করেছেন, সেই যুবককে চেনেন না বলে।

‘এক যুবক আপনাকে প্রেমিকা’ হিসেবে দাবি করেছেন এ বিষয়ে আপনার মন্তব্য কী এমন প্রশ্নের জবাবে তিশা বলেন, আমার বয়ফ্রেন্ড নেই, এক ছেলে এসে এমন নেতিবাচক কথা বলেছে। আমি ওই ছেলেটিকে চিনি না। ওই ছেলের বিরুদ্ধে মামলা করব।

এদিকে বইমেলায় এসে আবারও পাঠক-দর্শনার্থীদের সমালোচনার মুখে পড়েছেন জনপ্রিয় এই জুটি। পরে বইমেলা ছাড়তে বাধ্য হন। ‘ভুয়া’, ‘ভুয়া’ স্লোগান ও বিভিন্ন আপত্তিকর মন্তব্যে বইমেলা প্রাঙ্গণ ছাড়তে হয়েছে দর্শনার্থীদের।

সোমবার বিকেলে ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট, বাংলাদেশ (আইইবি) গেট দিয়ে বইমেলায় প্রবেশ করেন মুশতাক-তিশা দম্পতি। মেলায় কিছুক্ষণ অবস্থান করার পরেই একদল দর্শনার্থী ‘ভুয়া’, ‘ভুয়া’ স্লোগান দিতে শুরু করেন। এরপর নিরাপত্তাকর্মীদের সহায়তায় তারা মেলা ত্যাগ করেন। এ সময় অনেককে মোবাইল ফোনে ভিডিও করতে দেখা যায়।

স্লোগান দেওয়া ব্যক্তিদের ওপর বিরক্ত হয়ে তিশা বলেন, ‘কতটুকু বিদ্যা অর্জন করলে কাউকে এভাবে গালি দেয়?’ তিনি আরও বলেন, ‘কারা স্লোগান দেয়, আমি তাদের দেখে ছাড়ব।’

বইমেলা থেকে বের হওয়ার সময় গাড়িতে ওঠার সময় সাংবাদিকদের খন্দকার মোশতাক বলেন, বইমেলা একটি পবিত্র স্থান। লেখক-পাঠক হিসেবে এখানে আসার অধিকার আমার আছে। যারা এসব করেছে তারা পাঠক নয়। মেলায় এসে এমন ঝামেলার জন্য সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেছি।

এ সময় তিশা সাংবাদিকদের বলেন, “এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় বলছে সে আমাদের মেরে ফেলতে চায়। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে বলব, আমার নিরাপত্তা কোথায়? একজন সাধারণ নাগরিক হিসেবে আমি আমার নিরাপত্তা চাই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *