Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন দীঘি (ভিডিও)

ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন দীঘি (ভিডিও)

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গিয়েছিলেন চিত্রনায়িকা ও মডেল প্রান্ত ফারদিন দীঘি। মোবাইল ফোনের আর্থিক লেনদেন অ্যাপ অ্যাকাউন্ট হ্যাক হওয়ায় সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে তিনি ডিবি কার্যালয়ে যান। বেরিয়ে এসে মিডিয়ার মুখোমুখি হন তিনি। এরপর মিডিয়াকে জানান অ্যাকাউন্ট হ্যাকিংয়ের ঘটনার কথা।

ঘটনার বর্ণনা দিয়ে দীঘি বলেন, গত পরশু ঘটেছে ঘটনাটি। আমি একটি কাজের জন্য বাইরে বের হয়েছিলাম। বাসায় ড্রাইভার না থাকায় সিএনজি করে যাচ্ছিলাম। পথিমধ্যে আমার কাছে ফোন আসে। তখন আমাকে নানাভাবে ম্যানুপুলেট করা বোঝানো হয়, আমার অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে। তো আমার অ্যাকাউন্টে যেহেতু টাকা রয়েছে, তাই আমি চাইনি অ্যাকাউন্ট বন্ধ হোক।

দিঘী বলেন, আমি সিএনজিতে থাকায় সেভাবে কিছু বুঝতেও পারছিলাম না। তাই অ্যাকাউন্ট যাতে বন্ধ না হয়। তাদের (প্রতারক) আমার পরিচয় দেই। তখন তারা সরি বলে জানায়, অ্যাকাউন্ট সচল রাখতে আমার হেল্প লাগবে তাদের। এই সময়ের মধ্যে তারা আমার ফোনে ওটিপি পাঠায়। আমিও সেটি দিয়ে দেই তাদের। আমি শুধু মনে রেখেছিলাম যে, আমার পিন কোড না দিলেই হয়।

তিনি আরও বলেন, কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছেছি। তারপর হঠাৎ অ্যাকাউন্ট চেক করে দেখি আমার একাউন্টে টাকা নেই। অ্যাকাউন্টে ছিল দেড় লাখের বেশি টাকা। এরপর আমি সবার সঙ্গে বুঝতে থাকি বিষয়টি নিয়ে। সবার পরামর্শে আমি শেরে বাংলানগর থানায় গিয়ে জিডি করি।

দিঘী বলেন, শুরু থেকেই ডিবি প্রধান হারুনুর রশিদ ভাইয়ার কথা মনে পড়ে । মনে হচ্ছিল তিনি হয়তো কিছু কার্যকর ব্যবস্থা নিতে পারবেন। এই জন্য এখানে আসেছি।

তিনি আরও বলেন, পরদিন ডিবি প্রধান সঙ্গে দেখা করলে তিনি বলেন, আগের রাতে আমার পাঠানো স্ক্রিনশট দেখে তারা কাজ শুরু করেছেন। এবং পরের রাতে তিনি আমাকে বলেছিলেন যে তিনি আমার টাকা ফেরত পেতে সক্ষম হয়েছেন। আগামীকাল আমার কাছে টাকা হস্তান্তর করতে চান। আমি তাদের কাছে কৃতজ্ঞ।

প্রসঙ্গত, প্রয়াত অভিনেত্রী দয়েল ও অভিনেতা সুব্রত কন্যা মনহার্তি ফারদিন দীঘি। চলচ্চিত্রে শিশু অভিনেতা হিসেবে পরিচিতি পান তিনি। সময়ের সাথে সাথে তিনি একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। ২০০৮ সালে পিএ কাজল পরিচালিত ‘১ টাকার বউ’ ছবিটি মুক্তি পায়। সেই সিনেমায় কাজল চরিত্রে অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশু অভিনেত্রী বিভাগে পুরস্কৃত হন দিঘী।

ভিডিও:👉 https://fb.watch/q9yAYguXZ-/

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *