Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিটিএসের প্রেমে ঘরছাড়া সেই ৩ কিশোরীকে নিয়ে এলো নতুন তথ্য

বিটিএসের প্রেমে ঘরছাড়া সেই ৩ কিশোরীকে নিয়ে এলো নতুন তথ্য

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড বিটিএসের কারণে তিন গৃহহীন মেয়েকে উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরে তাদের খিলগাঁও থানায় আনা হলে খিলগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান এ বিষয়ে বিস্তারিত জানান।

গত ২৯ জানুয়ারি রাজধানীর মেরাদিয়া থেকে তিন কিশোরী নিখোঁজ হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর টঙ্গী এলাকা থেকে উত্তরা পশ্চিম থানা পুলিশ তাদের উদ্ধার করে। পরে রাতে তাদের খিলগাঁও থানায় নিয়ে আসা হয়। পুরো বিষয়টি জানাতে সেখানে সংবাদ সম্মেলন করা হয়।

প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএসের টানে ওই কিশোরীরা বাড়ি ছাড়ে বলে জানিয়েছে তাদের পরিবার। পাওয়া গেছে এমন চিঠিও। এ ঘটনায় কিশোরীদের পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার পর তদন্তে নামে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের ধারণা, সংঘবদ্ধ প্রতারক চক্রের খপ্পরে পড়েছে এই তিন কিশোরী।

গত ২৯ জানুয়ারি রাজধানীর মেরাদিয়া এলাকার তিন বান্ধবী বাড়ি থেকে বের হয়। সিসিটিভি ক্যামেরায় রিকশার দৃশ্য দেখা যায়। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যায়নি।

বিটিএসের টানে ঘর ছেড়েছে তিন কিশোরী, খোঁজ মেলেনি ১০ দিনেওবিটিএসের টানে ঘর ছেড়েছে তিন কিশোরী, খোঁজ মেলেনি ১০ দিনেও।

মেয়েটির পরিবার জানায়, বেশিরভাগ সময় তারা ইউটিউবে বিটিএসের বিভিন্ন ভিডিও দেখতেন। বিটিএস তারকাকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করে বাড়ি ছাড়ার আগে একটি কিশোরীর কাছ থেকে একটি চিঠিও পাওয়া গেছে।

মেয়েরা পাচারকারীর ফাঁদে পড়েছিল কিনা তা তদন্ত করে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ-কমিশনার হায়াতুল ইসলাম খান বলেন, এই তিন মেয়ের বিষয়ে সীমান্ত ও বিনোদন কেন্দ্রকে জানানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত মেয়েরা জানায়, তারা গাজীপুরের টঙ্গী এলাকায় একটি বাসা ভাড়া থাকত।

ওই বাড়ির এক ব্যক্তি পত্রিকায় এই তিন মেয়ের নিখোঁজ হওয়ার খবর দেখে জাতীয় জরুরি পরিষেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাদের উদ্ধারে অভিযান চালায়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *