Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / যার বাবার সঙ্গে আছি তারই সমস্যা নেই অন্যদের সমস্যা কোথায়: তিশা

যার বাবার সঙ্গে আছি তারই সমস্যা নেই অন্যদের সমস্যা কোথায়: তিশা

মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ ও ওই কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বিয়ে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা চলছেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেসব আলোচনার জবাব দিয়েছেন এই দম্পতি। যেখানে সিনথিয়া ইসলাম তিশা বলেন, টাকার জন্য নয়, ভালোবেসে মুশতাককে বিয়ে করেছেন।

সিনথিয়া বলেন, আমি একজন প্রাপ্তবয়স্ক নারী। আমি যে কাউকে বিয়ে করতে পারি। এতে আমার সমস্যা না থাকলে সমালোচকদের সমস্যা কেন? যার বাবার সঙ্গে আছি তারই কোনো সমস্যা নেই। তাহলে অন্যদের সমস্যা কোথায়।

খন্দকার মুশতাকের প্রথম বিয়েতে মেয়ের সঙ্গে বিভিন্ন ছবি ও ভিডিওতে দেখা গেছে সিনথিয়াকে। তাদের মধ্যে বোঝাপড়া বেশ ভালো বলেও ছবি রয়েছে।

খন্দকার মুশতাক আহমেদ বলেন, তিশা ভালো পরিবারের সন্তান। টাকার লোভের প্রশ্নই আসে না, সে আমার সাথে ভালোবেসে থাকতে চায়।

তবে সিনথিয়ার পরিবার এখনও মুশতাকে মেনে নেয়নি। তাদের অভিযোগ, মেয়েটিকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন মুশতাক আহমেদ। এ জন্য তাদের আদালতে দাঁড়াতে হবে।

তবে সব আলোচনা-সমালোচনা পেছনে ফেলে নতুন পথে এগিয়ে যেতে চান তারা। এরই মধ্যে দুদিন আগে নিজেদের নামে ‘তিশা মোস্তাক লাইফ স্টাইল’ পেজ খুলেছে।

সিনথিয়া বলেন, বিষয়টি নিয়ে প্রথমে অনেক সমালোচনা হলেও এখন বেশ উপভোগ করছি। আমরা এখন সবার কাছে ভালোভাবে গৃহীত। সব জায়গায় পরিচিতি বেড়েছে বলেও দাবি করেন তিনি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *