Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টি শেষে রাতে বাসায় ফিরে ছাত্রলীগ নেত্রীর কাণ্ড

বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টি শেষে রাতে বাসায় ফিরে ছাত্রলীগ নেত্রীর কাণ্ড

শরীয়তপুরের নড়িয়া থেকে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে নড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ডের বৈশাখীপাড়ার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

ছাত্রলীগ নেতার নাম শেখ সুমাইয়া সুমু (২০)। তিনি নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া গ্রামের আবু বকর শেখের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ছিল শেখ সুমাইয়ার জন্মদিন। বন্ধুদের সঙ্গে জন্মদিনের কেক কেটে রাতে বাড়ি ফিরে রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে যান তিনি। মধ্যরাতের পর থেকে সুমাইয়ার মোবাইল ফোনে একাধিক কল আসতে থাকে। রিংটোন বাজতে থাকে কারণ সে কলের উত্তর দেয় না। বাড়ির লোকজন দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকলেও দরজা না খুললে একপর্যায়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সুমাইয়ার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এসে পুলিশকে খবর দিলে তারা এসে সুমাইয়ার লাশ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর শেখ আবু জাফর বলেন, রাতে সুমাইয়ার বাসা থেকে ফোন পেয়ে দ্রুত তার বাসায় ছুটে যাই। তার রুমের দরজা বাইরে থেকে আটকানো দেখে আমরা সবাই মিলে দরজা ভেঙে ফেলি। পরে দেখি সুমাইয়া ঝুলছে। আমার ধারণা প্রেমের কারণে সে আত্মহত্যা করতে পারে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে শেখ সুমাইয়া সুমুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারের কোনো অভিযোগ তদন্ত করে দেখা হবে।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *