Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আহমেদ রুবেলের মৃত্যুতে ভেঙে পড়েছে শোবিজ তারকা

আহমেদ রুবেলের মৃত্যুতে ভেঙে পড়েছে শোবিজ তারকা

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেলের আকস্মিক মৃত্যুতে শোবিজ তারকা থেকে শুরু করে ভক্তরা শোকাহত। তবে অভিনেতার মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়ে রুবেলের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসকরা।

প্রিয় সহকর্মীর মৃত্যু মেনে নিতে পারছেন না শোবিজ অঙ্গনের তারকারা। সোশ্যাল মিডিয়ায় প্রিয়জনের ছবি শেয়ার করে দুঃখ প্রকাশ করেছেন অনেকেই।

অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ ফেসবুকে লেখেন, ‘রুবেল ভাই— আপনি সবসময়ই আমার প্রিয় অভিনেতাদের একজন। এখন ছিলেন, বলতে খুব কষ্ট হচ্ছে। কত বছরের কত স্মৃতি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আপনার আত্মার শান্তি কামনা করছি।’

শোক জানিয়ে অভিনেতা রওনক হাসান লেখেন, ‘রুবেল ভাই!’

মডেল-অভিনেত্রী কুসুম শিকদার লেখেন, ‘অবিশ্বাস্য!’

শারমীন জোহা শশী লেখেন, ‘আহা জীবন! রুবেল ভাই।’

অভিনেতা রাশেদ মামুন অপু লেখেন, ‘বাকরুদ্ধ!’

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুকে আহমেদ রুবেলের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘বিশ্বাস করতে পারছি না যে, অভিনেতা আহমেদ রুবেল ভাই আর নেই।’

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি লেখেন, ‘রুবেল ভাই নেই, তা আমি বিশ্বাস করি না। আমি উনার সিনেমার প্রিমিয়ার শো দেখতে সিনেমা হলের কাছে এসে শুনি উনি নেই! সত্যি কি?’

শোক প্রকাশ করে বরেণ্য ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল লেখেন, হৃদয়বিদারক খবর। তার আত্মার শান্তি কামনা করছি।’

এছাড়াও চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক, চয়নিকা চৌধুরী, মাহমুদ দিদার, অভিনেতা জামিল হোসেনসহ অনেকে শোক প্রকাশ করেছেন।

অভিনেতা রুবেলের পুরো নাম আহমেদ রাজীব রুবেল। তিনি ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তবে ছোটবেলা থেকেই ঢাকা শহরে বড় হয়েছেন।

দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এবার রুবেলও চলে গেল। চার বোনের মধ্যে দুই বোন থাকেন ঢাকায় এবং দুই বোন থাকেন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। তবে রুবেল-মানোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

‘ঢাকা থিয়েটার’ মঞ্চে আহমেদ রুবেলের অভিনয়। ছোট পর্দায় তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। মুহম্মদ জাফর ইকবালের ধারাবাহিক নাটক ‘প্রীত’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান একুশে। বড় পর্দায়ও অভিনয় করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হল আখেরী হামলাম, শ্যামলছায়া, গেরিলা, ব্যাচেলর, চন্দ্রকথা ইত্যাদি।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *