Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যেভাবে না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা রুবেল

যেভাবে না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা রুবেল

চলে গেলেন জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। বুধবার সন্ধ্যায় আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ারে এসে মাথা ঘুরে পড়ে যান। পরে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ”ত ঘোষণা করেন।

ছবিটিতে অভিনয় করেছেন আহমেদ রুবেল। রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ছিল সিনেমাটির প্রিমিয়ার শো। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রুবেল।

সিনেমাটির প্রধান সহকারী পরিচালক শ্যামল শিশির জানান, আতিক ভাই আর রুবেল ভাই একসঙ্গেই আসছিলেন। বসুন্ধরা সিটির বেজমেন্টে গাড়ি রেখে প্রিমিয়ার অনুষ্ঠানে আসছিলেন। গাড়ি থেকে নামার পর রুবেল ভাই হুট করেই ফ্লোরে পড়ে যান। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আট বছর আগে ‘পেয়ারার সুবাস’ ছবির কাজ শুরু হয়। চার বছর আগে শেষ হয়েছে। নুরুল আলম আতিক পরিচালিত এই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

‘পেয়ারার সুবাস’ ছবিতে পেয়ারার চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এতে আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলম প্রমুখ।

আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আয়েশ উদ্দিন।

আহমেদ রুবেল ছোটবেলা থেকেই ঢাকা শহরে বড় হয়েছেন। বর্তমানে তিনি সপরিবারে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

প্রয়াত সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয়ের যাত্রা। তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’।

এরপর তিনি প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ঈদ নাটক ‘পোকা’-এ অভিনয় করেন, যেখানে তার ‘গোরা মজিদ’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এছাড়া তিনি অসংখ্য টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার বেশিরভাগ ভূমিকাই প্রশংসিত হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *