Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সংরক্ষিত আসনে নায়িকা হতে কয়জন এমপি হচ্ছেন জানিয়ে দিলেন কাদের

সংরক্ষিত আসনে নায়িকা হতে কয়জন এমপি হচ্ছেন জানিয়ে দিলেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের বিভিন্ন নির্বাচনে সাংস্কৃতিক কর্মীরা কাজ করে। নিবিড় প্রচারণায় তাদের অনেকেই ছিলেন। আবার তারা বিভিন্ন সময়ে উপ-নির্বাচনে অংশ নেন। এখানে আমাদের কমিটির কিছু লোক আছে। এটি সাংস্কৃতিক অঙ্গনেও রয়েছে। সেখান থেকে দু-একজন আসবে।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সাকিব আল হাসানও এক ধরনের অভিনেতা। এরপর আসছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। তারা আসবে, তারা বিচ্ছিন্ন বাসিন্দা নয়। তারা আমাদের চিন্তাধারা অনুরূপ। ভারতে, বিশেষ করে পশ্চিমবঙ্গে, চলচ্চিত্রের লোকদের আসাট অনেক।বিধানসভায় বোধহয় বিশজনের কম হবে না, আরও অনেক বেশি।

এর আগে মঙ্গলবার সকাল ১০টা থেকে রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। ফরম কিনতে দলীয় কার্যালয়ের সামনে সমর্থকদের নিয়ে হাজির হন নারী প্রার্থীরা। এ সময় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি দেখা যায়।

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন বিনোদন জগতের কয়েকজন তারকা। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস, নিপুন আক্তার ও শাহনূর।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *