Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগ থেকে মনোনয়ন ফরম কিনলেন অপু বিশ্বাস

আ.লীগ থেকে মনোনয়ন ফরম কিনলেন অপু বিশ্বাস

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তারকারাও দেখা যাচ্ছে। এই দলে আছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী অপু বিশ্বাস। আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র কেনেন। মনোনয়ন ফরম সংগ্রহের পর সবার কাছে দোয়া চেয়েছেন এ অভিনেত্রী।

অপু বিশ্বাস আগেই সংরক্ষিত আসনে সংসদ সদস্য হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এ সময় তিনি বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম। এবারও মনোনয়ন কিনতে চাই।

তিনি আরও বলেন, ‘মনোনয়ন পেলে নারীদের নিয়ে কাজ করতে চাই। সবাই জানে আমি মনেপ্রাণে আওয়ামী লীগকে সমর্থন করি। এজন্য সংরক্ষিত আসনে মনোনয়ন চাই। আমি বিশ্বাস করি, এই দায়িত্ব পালনের যোগ্যতা আমার আছে।

অভিনেত্রী শাহনূর ও সোহানা সাবাও মনোনয়নপত্র কিনেছেন। সংরক্ষিত নারী আসনের প্রার্থী তালিকায় আরও কয়েকজন তারকার নাম যুক্ত হতে পারে বলে জানা গেছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *