Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / পুনমকে নিয়ে ১২ দিন সংসার করা সেই স্বামীর চাঞ্চল্যকর মন্তব্য, ঘটনায় নয়া মোড়

পুনমকে নিয়ে ১২ দিন সংসার করা সেই স্বামীর চাঞ্চল্যকর মন্তব্য, ঘটনায় নয়া মোড়

উত্তরপ্রদেশের কানপুরে জন্মগ্রহণকারী পুনম পান্ডে রিয়েলিটি শো-এর মাধ্যমে জনপ্রিয়তা পান। পুনম পান্ডে 2013 সালে নাশা চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউডে আত্মপ্রকাশ করেন। যাইহোক, 2011 ক্রিকেট বিশ্বকাপের সময় পুনম পান্ডে লাইমলাইটে আসেন।

সম্প্রতি ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার একদিন পর তিনি জানান, তিনি বেঁচে আছেন। মূলত, বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষ্যে ‘জরায়ুর ক্যান্সার’ সম্পর্কে সচেতনতা বাড়াতে এই কাজটি করেছেন এই অভিনেত্রী। এর পরই পুনমকে নিয়ে সমালোচনা শুরু হয়।

এবার শ্বাসরুদ্ধকর ঘটনার পর চাঞ্চল্যকর মন্তব্য করলেন অভিনেত্রীর স্বামী স্যাম বোম্বে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, স্যাম বোম্বে দুটি চাঞ্চল্যকর মন্তব্য করেছেন। এক. পুনমের সঙ্গে এখনও ব্রেকআপ হয়নি তার। দুই. দেশের সবচেয়ে ক্ষমতাধর নারী পুনম। একদিন সবাই তাকে বুঝবে।

স্যাম দাবি করেছেন যে পুনমের মৃত্যুর খবরটি ভেঙে যাওয়ার পর থেকে তিনি এই খবরটিকে অবিশ্বাস করেছেন। তার মতে, তিনি তার হৃদয় থেকে অনুভব করতে পেরেছিলেন যে পুনমের সাথে খারাপ কিছুই হয়নি। কারণ- মন থেকে কারো সাথে একাত্ম হলে এমন অনুভূতি তৈরি হয়। তার ক্ষেত্রেও তাই।

সে কারণেই তিনি গণমাধ্যম ও সামাজিক পাতায় দাবি করেছেন, অভিনেত্রীর কিছুই হয়নি। তিনি এটা বিশ্বাস করতে পারেন না. খুব তাড়াতাড়ি কিছু জানতে পারবেন। সব প্রকাশ করা হবে। এই জায়গা থেকে সে খুশি, পুনম বেঁচে আছে। তুমি ঠিক আছো

পাশাপাশি দেশের সবচেয়ে ক্ষমতাধর নারী পুনমের প্রতি তার জোরালো সমর্থন। সে কারণেই তিনি জরায়ু মুখের ক্যান্সারের মতো বিষয়গুলোকে তার জীবনের সঙ্গে যুক্ত করতে পেরেছেন। এখনো মানসিকভাবে শক্তিশালী মানুষ তাদের জীবনে মৃত্যুকে সহজে স্থান দিতে পারে না। করেছেন পুনম।

আজ সবাই তাকে ঠাট্টা করছে। ভবিষ্যতে তার সাহসিকতার প্রশংসা করবে গোটা দেশ। বুঝবে পুনম। আসলে, অভিনেত্রী তার সময়ের চেয়ে অনেক এগিয়ে ছিলেন।

 

2020 সালে, পুনম পান্ডে তার দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বের সাথে গাঁটছড়া বাঁধেন। কিন্তু দুর্ভাগ্যবশত 12 দিনের মধ্যেই বিয়ে ভেঙে যায়। দুজনের পথ চিরকালের মতো আলাদা। দক্ষিণ গোয়ার কানাকোনা থানায় স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেছেন পুনম। সে গ্রেপ্তার হলো. স্যাম জামিন পাওয়ার পর, পুনম তার সিদ্ধান্ত পরিবর্তন করেন। সব সমস্যা মিটিয়ে স্বামীর কাছে ফিরে যাওয়ার চেষ্টা করেন। ওই বছরের নভেম্বরে আবারও বিতর্কে জড়িয়ে পড়েন পুনম ও স্যাম। এরপর আর কখনও স্যামের কাছে ফিরে যাননি পুনম পান্ডে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *