Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পেটের দায়ে এখন নিরাপত্তারক্ষী বড় পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেতা

পেটের দায়ে এখন নিরাপত্তারক্ষী বড় পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেতা

অক্ষয়কুমার, আয়ুষ্মান খুরানাসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে সহ-অভিনেতা হিসেবে ক্যারিয়ারের শুরুর দিকে কাজ করেছিলেন সাবী সিধু। সুভাষ ঘাই ও যশরাজ ফিল্মসের ছবিতেও তাকে দেখা গিয়েছে। কিন্তু এখন তিনি জীবিকা নির্বাহ করেন নিরাপত্তারক্ষীর কাজের মাধ্যমে।

‘গুলাল’, ‘পাতিয়ালা হাউস’, ‘বেওকুফিয়া’র মতো ছবিতে অভিনয় করেছেন সাবী সিধু। কিন্তু ধীরে ধীরে তার কাছে অভিনয়ের সুযোগ আসা বন্ধ হয়ে যায়। তবে ধীরে ধীরে অভিনয়ের সুযোগ বন্ধ হয়ে যায়। বিভিন্ন ধরণের কাজ করার পরে, তিনি নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করতে বাধ্য হন। অনেক অনেক যন্ত্রনা সহ্য করার পর বাস্তব মেনে নিতে হয়েছে তাকে।

গণমাধ্যমে সাবী বলেছিলেন যে তিনি তার কঠিন সময়ে পরিচালক অনুরাগ কাশ্যপের সাথে যোগাযোগ করেছিলেন। সুযোগ পেয়েছিলেন অনুরাগের ‘পাঞ্চ’ ছবিতে। তবে এই ছবিটি শেষ পর্যন্ত প্রকাশিত হয়নি। তারপরে তিনি ‘ব্ল্যাক ফ্রাইডে’ কমিশনার সাম্রার ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর অভিনয়ও প্রশংসিত হয়েছিল।অনুরাগ ছাড়া পরিচালক নিখিল আদভানীর সঙ্গেও কাজ করেছেন সাবী।

তাঁর শৈশব লখনৌ শহরে ব্যয় হয়েছিল। তারপরে চণ্ডীগড় যান। এ সময়ে মডেলিং শুরু করেন। এর পর লখনৌ ফিরে এসে আইনবিদ্যা নিয়ে পড়াশোনা করেন। পাশাপাশি চলতে থাকে থিয়েটার। সাবীর ভাই মুম্বাই শহরে এয়ার ইন্ডিয়াতে চাকরি পান পরে। ভাইয়ের সঙ্গে মায়ানগরীতে আসেন সাবীও। দু’চোখে অভিনয় করার স্বপ্ন। প্রথম দিকে কাজের কোনো অভাব হয়নি। কিন্তু হঠাৎ তার শরীর অসুস্থ হয়ে পড়ে। অভিনয় থেকে দূরে সরে যান। এখন দুবেলা দুমুঠো অন্নসংস্থান হয় সিকিউরিটির কাজের মাধ্যমে।

এত কিছুর পরও সাবী সিধু জানিয়েছেন তিনি এটা ভেবে খুশি যে ভিক্ষাবৃত্তি করে নয়, তিনি উপার্জন করছেন কাজ করে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *