Friday , September 20 2024
Breaking News
Home / National / বাংলাদেশে পড়েছে মিয়ানমারের মর্টার শেল, যে ঘোষণা দিল আইজিপি

বাংলাদেশে পড়েছে মিয়ানমারের মর্টার শেল, যে ঘোষণা দিল আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, দেশের বিদ্রোহী দল ও সেনাবাহিনীর মধ্যে ভয়াবহ লড়াইয়ে সতর্ক থাকা বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত পুলিশ। মিয়ানমারে সীমান্ত শিবির দখলের বিষয়ে জান্তা। রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের ডাঙ্গারচর নৌ তদন্ত কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এর আগে রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে বিদ্রোহীদের হামলায় মিয়ানমার থেকে দেশটির সেনাবাহিনীর ১৪ সদস্য পালিয়ে তুমব্রু বিজিবি ক্যাম্পে আশ্রয় নেয়।

আইজিপি বলেন, ‘আমরা বিজিবির সঙ্গে একসঙ্গে কাজ করছি। বিজিবি আমাদের কাছ থেকে যে সহযোগিতা পাবে, আমরা আইনগতভাবে বিজিবিকে সেই সহযোগিতা দেব।

এদিকে গতকাল রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় মর্টার শেল বিস্ফোরিত অংশ আবার বাংলাদেশে এসেছে। এছাড়া গতরাতে সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে সীমান্তের ওপারে গুলির শব্দ শোনা যায়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে ঘুমধুম পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের পরিদর্শক মাহাফুজ ইমতিয়াজ ভূঁইয়া ডেইলি স্টারকে বলেন, আমরা যেকোনো পরিস্থিতিতে স্থানীয়দের নিরাপত্তা দিতে প্রস্তুত।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *