Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বেঁচে আছেন অভিনেত্রী থেকে নীল সিনেমায় আসা সেই পুনম

বেঁচে আছেন অভিনেত্রী থেকে নীল সিনেমায় আসা সেই পুনম

অভিনেত্রী পুনম পাণ্ডে র মৃত্যুর খবরে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় জুড়ে শুরু হয়েছে ব্যাপক শোরগোল। তবে শেষমেষ পুনম নিজেই জানিয়েছেন তিনি বেঁচে আছেন। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন পুনম। পরে তিনি চলচ্চিত্রে প্রবেশ করেন। কিন্তু কাজের চেয়ে নানা বিতর্কে বেশি আলোচিত হয়েছেন তিনি।

একটি জনপ্রিয় ভারতীয় ম্যাগাজিন দ্বারা আয়োজিত একটি ফ্যাশন শোতে পুনম শীর্ষ ৯ প্রতিযোগীর একজন নির্বাচিত হন। এরপর আলোচনায় আসতে তার বেশি সময় লাগেনি।

এটাই প্রথম নয়, পুরো ক্যারিয়ারে নানা কারণে আলোচিত ছিলেন পুনম। তিনি একাধিকবার বিভিন্ন ঘটনায় বিতর্কের জন্ম দিয়েছেন। কারণ, বলিউডে অভিনয়ের পরেও প’র্ন’তা’র’কা’র তকমা পেয়েছেন এই অভিনেত্রী।

২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেন পুনম। সিনেমায় শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। একজন ছাত্রের সঙ্গে তার যৌন সম্পর্কই ছিল সিনেমার মূল বিষয়বস্তু।

‘নাশা’ ছবির পোস্টার ঘিরে তৈরি হয়েছিল তুমুল বিতর্ক। পোস্টারে পুনমের শরীর ঢেকে দেওয়া হয়েছে মাত্র দুটি প্ল্যাকার্ড। সেই সময় এই পোস্টারকে ঘিরে মুম্বই জুড়ে বিক্ষোভ হয়।

এর সাত বছর পর হিন্দির পাশাপাশি কন্নড়, ভোজপুরী এবং তেলুগু সিনেমাতেও অভিনয় করেছেন পুনম। অভিনেত্রীর উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে— ‘লভ ইজ পয়জন’, ‘মালিনী অ্যান্ড কো’, ‘আ গ্যয়া হিরো’, ‘দ্য জার্নি অব কর্ম’সহ বেশ কিছু চলচ্চিত্র।

২০১১ সালে, পুনম ক্রিকেট সংক্রান্ত বিতর্কের কেন্দ্রে আসেন। ভারত বিশ্বকাপ ক্রিকেট জিতলে জনসমক্ষে নগ্ন হওয়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী! পুনমের বক্তব্য গণমাধ্যমে প্রকাশিত হতেই অভিনেত্রীর বিরুদ্ধে জনমনে ক্ষোভ জমতে শুরু করে। শেষ পর্যন্ত ভারত জিতলেও প্রকাশ্যে পোশাক খুলেননি পুনম।

যাইহোক, পরের বছর আইপিএলের পঞ্চম মরসুমে কেকেআর চ্যাম্পিয়ন হয়ে গেলে, পুনম সত্যিই নগ্ন হয়েছিলেন। তিন বছর আগে পুনম ‘দ্য পুনম পান্ডে অ্যাপ’ লঞ্চ করেছিলেন। গুগল অ্যাপটি চালু হওয়ার পরপরই বাতিল করে দেয়।

তবে গুগল প্লে-স্টোর নিষিদ্ধ করলেও পুনম নিজের প্রোফাইলে অ্যাপটি রেখে দিয়েছিলেন। অভিনেত্রীর দাবি ছিল, লঞ্চ করার মাত্র ১৫ মিনিটের মধ্যেই নাকি ১৫ হাজার বার ডাউনলোড করা হয়েছিল পুনমের অ্যাপটি।

গেল বছরই শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে মামলা করেন পুনম। অভিনেত্রীর অভিযোগ, চুক্তির মেয়াদ পেরিয়ে যাবার পরেও অবৈধভাবে পুনমের অ্যাপের কনটেন্ট ব্যবহার করছিল রাজ কুন্দ্রার সংস্থা। যদিও তাদের বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করে রাজ কুন্দ্রার সংস্থা।

দুই বছরের লিভ-ইন সম্পর্কের পর গত বছরের ১ সেপ্টেম্বর ফটোগ্রাফার স্যাম বোম্বেকে বিয়ে করেন পুনম। যাইহোক, কয়েকদিন পর, তিনি দক্ষিণ গোয়ার কানাকোনা থানায় স্বামী স্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন। পরে অভিনেত্রীর অভিযোগের কারণে স্যামকে গ্রেপ্তার করা হয়।

এর এক সপ্তাহ পরই ভোল পাল্টান পুনম। সব অভিযোগ তুলে ভুল-বোঝাবুঝি হয়েছে বলে জানান দুজনেই। কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না পুনমের। এরপরেই গোয়া পুলিশের হাতে গ্রেপ্তার হন পুনম-স্যাম।দক্ষিণ গোয়ার কানাকোনায় চাপলি বাঁধের উপরে অশ্লীল ভিডিও শুট করার অভিযোগ ছিল দুজনের বিরুদ্ধে।

গোয়ার কালাঙ্গুটে এলাকার একটি পাঁচতারা হোটেল থেকে পুনম ও স্যামকে গ্রেফতার করা হয়। পরে এ মামলায় ২০ হাজার টাকার বন্ডের বিনিময়ে শর্তসাপেক্ষে জামিন পান তারা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *