Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির, জানা গেল পাত্রী কে

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির, জানা গেল পাত্রী কে

বলিউডের অন্যতম সুপার স্টার অভিনেতা আমির খান। চলতি বছরের গত ৩ জুলাই কলহের জের ধরে কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ সাংসারিক জীবনের বিচ্ছেদের খবর রীতিমতো সকলকে চমকে দিয়েছিল। তবে এ ঘটনার রেশ কাটতে কাটতে এবার শোনা যাচ্ছে, নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড গুণী এই অভিনেতা।

জানা গিয়েছে, অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন আমির খান।

সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক।

দঙ্গলে অভিনয়ের পর আমিরের সঙ্গে তার মন দেওয়া নেওয়া শুরু হয়েছে। আমিরের বিবাহবিচ্ছেদের পিছনে ফাতিমা অন্যতম কারণ বলে মনে করছেন ভক্তরা। মুম্বাইয়ে ফাতিমা এবং তার পরিবারের দেখাশোনার দায়িত্ব নিয়েছেন আমির, এমন খবরও ছড়িয়েছে। এর আগে থাগস অব হিন্দুস্থান ছবিতে ফাতিমাকে গুরুত্বপূর্ণ চরিত্র পাইয়ে দিয়েছিলেন আমির৷ এমন কথাও শোনা গিয়েছিল। যদিও তাকে নিয়ে কিরণ ও আমিরের মনমালিন্যের কথা উড়িয়ে দিয়েছিলেন কিরণ নিজেই। তবে এখন আমির-কিরণের ডিভোর্সের পর, আমিরের সঙ্গে ফাতিমার বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল।

উল্লেখ্য, ২০০৫ সালের ২৮শে ডিসেম্বর কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির খান। দাম্পত্য জীবন বেশ ভালই কাটছিল তাদের। তবে চলতি বছরে হঠাৎই তাদের বিবাহ বিচ্ছেদের খবরে রীতিমতো হতভম্ব হয়ে পড়েন ভক্ত-অনুরাগীরা। কি এমন কারনে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়া হলো, তা এখনো জানা যায়নি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *