Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়: অভিযোগ গায়িকার

আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়: অভিযোগ গায়িকার

জি বাংলার জনপ্রিয় গানের শো ‘সারেগামাপা’র সুবাদে পশ্চিমবঙ্গে বেশ পরিচিতি পান সংগীতশিল্পী গৌরব সরকার। দিদি নম্বর ওয়ান থেকে শুরু করে দাদাগিরি’র মঞ্চ, সব জায়গাতেই নিজের সুরের জাদু চালিয়েছেন তিনি।

কিন্তু সম্প্রতি শ্রেয়সী চট্টোপাধ্যায় নামে এক উঠতি গায়িকা এই গায়কের বিরুদ্ধে কিছু বিস্ফোরক অভিযোগ করেছেন। কার দাবি, বিয়ের প্রলোভনে দিনের পর দিন একসঙ্গে থাকার পরও বিয়ে করতে চান না গৌরব।

শ্রেয়সী বলেছেন যে তিনি গত কয়েক মাস ধরে গৌরবের সাথে সম্পর্কে ছিলেন, এমনকি দুজনের বিয়েও চূড়ান্ত ছিল। সম্প্রতি এই দম্পতি একসঙ্গে দার্জিলিং গিয়েছিলেন। কিন্তু সেখান থেকে আসার পরেই বেঁকে বসেছেন গৌরব। ভাঙতে চাইছেন এই সম্পর্ক, জানিয়ে দিয়েছেন এই গায়িকাকে বিয়ে করা সম্ভব নয় তার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘটনাটি তুলে ধরে শ্রেয়সী লিখেছেন, ‘গত কয়েক মাস ধরে অনেকেই জানেন যে আমি গায়ক গৌরব সরকারের সঙ্গে সম্পর্কে ছিলাম। আমাদেরও ২৪ শে জানুয়ারী ২০২৫-এ বিয়ে করার কথা ছিল। আমাদের বাগদান এই বছরের সেপ্টেম্বরে পরিকল্পনা করা হয়েছিল।

সবকিছু ঠিকঠাক ছিল, কিন্তু হঠাৎ করেই গৌরব তার মন পরিবর্তন করেন, দাবি করেন শ্রেয়সির। এই গায়িকা লিখলেন, ‘সব ঠিকঠাক ছিল বলেই শুরুতে রাজি না হলেও আমার মা দার্জিলিং ট্রিপে যাওয়ার অনুমতি দেয়। গৌরবও তার মাকে রাজি করিয়ে নেয়। কিন্তু বুঝতে পারিনি, এই ট্রিপটাই আমার জীবনের কাল হয়ে দাঁড়াবে। ট্রিপ থেকে ফিরে গৌরবের মনে হয়, আমি তার জন্য পারফেক্ট নই। আমরা ভবিষ্যতে একসঙ্গে ভালো থাকতে পারব না।’

আগেও একসঙ্গে ঘুরতে গিয়েছেন এই জুটি, তবে তখন এমনটা মনে হয়নি গৌরবের- যোগ করেন শ্রেয়সী। তিনি বলেন, ‘কাল রাতে গৌরব তার সিদ্ধান্ত জানিয়ে দেয় আমাকে। সে আমাকে বিয়ে করতে পারবে না। আমাদের সম্পর্কটাও আর রাখতে চায় না। এই ট্রিপটা তার জন্য ট্রায়াল ছিল। আমাকে ব্যবহার করল।’

অপর এক পোস্টে শ্রেয়সী জানান, অনেকেই তাকে চুপ থাকার পরামর্শ দিয়েছেন। আক্ষেপের সুরে গায়িকা বলেছেন, ‘আমার যা ক্ষতি হওয়ার হয়ে গেছে, তবে সেলিব্রিটি বলে এইভাবে সে কোনও মেয়ের ক্ষতি করতে পারে না’।

শ্রেয়সী তার পোস্টে আরও লেখেন, ‘ঘুরতে গিয়ে সে যখন আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে তখন তার মনে হয়নি আমার সঙ্গে আর থাকতে পারবে না।’

বিয়ের সব কথাবার্তা চূড়ান্ত করার জন্য গৌরবের বাবা-মাকে বাড়ি আসার কথা জানালেই নাকি সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলেন গায়ক, অভিযোগ এই গায়িকার।

এদিকে শ্রেয়সির অভিযোগ নিয়ে হিন্দুস্তান টাইমসের কাছে মুখ খুললেন গৌরব। তিনি বলেন, আমার জন্য এটা আলোচনার বিষয় নয়। আমার কাছের মানুষ আমাকে চেনে। করো থেকে আমার চরিত্রের শংসাপত্র নেওয়ার দরকার নেই। আমি শ্রেয়সীকে চিনতাম, কিন্তু সে যা লিখেছে তার বেশিরভাগই মিথ্যা।’

শ্রেয়সীর সঙ্গে কি আপনার বিয়ের কথা হয়েছিল? গৌরবের জবাব, ‘না, না। আমার পরিবারের কেউ তাকে দেখেইনি। বর্তমানে তার সঙ্গে আমার কোনো রকম সম্পর্ক নেই’।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *