Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে মুখ খুললেন আইজিপি

এবার দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে মুখ খুললেন আইজিপি

সুশৃঙ্খল ও অংশগ্রহণমূলক নির্বাচন দিতে বাংলাদেশ পুলিশ মুখ্য ভূমিকা পালন করেছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাজারবাগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আইজিপি এসব কথা বলেন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী স্মার্ট বাংলাদেশে স্মার্ট পুলিশ গড়ার কাজ চলছে। পুলিশ সদস্যরা দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।

এর আগে সকালে ‘সেবা ও কল্যাণ, ডিএমপির অঙ্গীকার’ স্লোগানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৯তম প্রতিষ্ঠা দিবস শুরু হয়। রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে এক অনানুষ্ঠানিক আয়োজনে দিবসটি পালিত হচ্ছে।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান, ঢাকার দুই মেয়র ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। এসময় নগরবাসীকে শুভেচ্ছা জানান পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *