Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আহসানুল হক আর নেই

আহসানুল হক আর নেই

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স ছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক শিশু কন্যা রেখে গেছেন।

এর আগে তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি ক্যান্সারে ভুগছিলেন। তিন মাস আগে তার ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি হলে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হয়।

মরদেহ ঢাকা থেকে রাজশাহীতে আনা হচ্ছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। মাগরিবের পর টিকাপাড়া মহানগর ঈদগাঁও মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর টিকাপাড়া কবরস্থানে দাফন করা হবে।

আহসানুল হক পিন্টু রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ছাত্রলীগের রাজনীতি থেকে মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন তিনি। এ নেতার /মহানগর আওয়ামী লীগে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *