Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মারা গেলেন বাংলার জনপ্রিয় অভিনেতা ও আওয়ামী লীগ নেতা, বিনোদন পাড়ায় শোকের ছায়া

মারা গেলেন বাংলার জনপ্রিয় অভিনেতা ও আওয়ামী লীগ নেতা, বিনোদন পাড়ায় শোকের ছায়া

মেহেরপুর জেলার অভিনেতা ও আবৃত্তিকার আসলাম হোসেন শিহির দুরারোগ্য থাইরয়েড রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টা ৫১ মিনিটে ঢাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

থাইরয়েড গ্রন্থি ফুলে গিয়ে তীব্র ব্যথা হলে গত সেপ্টেম্বর মাসের শুরুর দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন আসলাম শিহির। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। দুর্ভাগ্যবশত অপারেশন সফল না হওয়ায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আসলাম শিহির বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

ছাত্রজীবনেই রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় সদস্য ছিলেন। পরে দুইবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক হন।

আসলাম শিহির জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়ে ওঠা ‘স্বাধীনতা নাগরিক পরিষদ’-এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকও ছিলেন। বর্তমানে সংগঠনটির সভাপতি সংসদ সদস্য চয়ন ইসলাম ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *