Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির রাজনীতি প্রশ্নে নতুন তথ্য প্রকাশ্যে আনলেন পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির রাজনীতি প্রশ্নে নতুন তথ্য প্রকাশ্যে আনলেন পররাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির বড় নেতারা রাজনীতির কাক। তারা হ/ত্যার রাজনীতি করে। বুধবার (৩১ জানুয়ারি) সকালে নবাবগঞ্জ পার্ক মাঠে ১৯৯৪ সালে আওয়ামী লীগের ৭ নেতাকর্মীকে হ/ত্যার স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান অবশিষ্ট ক্ষমতা উচ্ছিষ্ট বিলিয়ে বিএনপি প্রতিষ্ঠা করেন। তারা এখনো খু/নের রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি। তারা বিদেশে অপপ্রচার চালায়।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি ইসরায়েলি বাহিনীর অনুকরণে পুলিশ হ/ত্যা করেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছি, সেই প্রতিরোধের মুখে বিএনপি গর্তে পড়ে গেছে। নির্বাচন ভরা ডুবি হবে জেনে তারা নির্বাচনে অংশ নেয়নি। সরকারকে বৈধতা না দেওয়ার জন্য বিদেশীরা দ্বারে দ্বারে গিয়েছে। বিশ্বের সব দেশই এই সরকারের সঙ্গে কাজ করতে চায়। রাষ্ট্রগুলো অভিনন্দন বার্তা পাঠিয়েছে এবং এখনও পাঠাচ্ছে৷ বিএনপি বুঝতে পারছে, সরকারকে যেমন বৈধ করা হয়েছে, তেমনি সংসদকেও বৈধ করা হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন নিয়ে জাতিসংঘের আওতাধীন কর্মকর্তারা কী বলেছেন তাতে কিছু আসে যায় না। টিআইবি বিএনপির মতো কথা বলে। তারা দুর্নীতির কথা বলে, কিন্তু সেই প্রতিষ্ঠান যখন একচোখা হয়ে যায়, দলমে কুছ কালাহে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *