Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার রওশন এরশাদের সিদ্ধান্ত নিয়ে সুর পাল্টালেন জাপা মহাসচিব

এবার রওশন এরশাদের সিদ্ধান্ত নিয়ে সুর পাল্টালেন জাপা মহাসচিব

রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা কো-চেয়ারম্যান ও প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের কোনো মানসিক অবস্থা নেই এমনটাই দাবি করেছেন দলটির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু। রওশন এরশাদকে স্বার্থান্বেষী মহল ব্যবহার করছে বলে অভিযোগ করেন জাপা মহাসচিব।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

দলের নামে ভাঙিয়ে কমিটি করা হচ্ছে অভিযোগ করে জাপা মহাসচিব বলেন, যারা দলের নামে কমিটি করছে তারা দলের সদস্য নয়। যারা পদে নেই তারাও কথা বলছেন। এটা ঠিক না।

স্বার্থান্বেষী মহল রওশনকে ব্যবহার করছে অভিযোগ করে চুন্নু বলেন,

অসুস্থ রওশন এরশাদ রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো মানসিক অবস্থায় নেই। যদিও তিনি সম্মানীয়। কিন্তু স্বার্থান্বেষী মহল একটা ধোঁয়াশা তৈরির চেষ্টা করছে।

যাদের বহিষ্কার করা হয়েছে তাদের সঙ্গে বসা হবে না। রওশন এরশাদ তাদের সঙ্গে বসুক। ক্ষমা চাইলেও তাদের সঙ্গে আলোচনা হবে না। কেউ নক করে কাকরাইল কার্যালয়ে আসার চেষ্টা করলে নেতাকর্মীরা ব্যবস্থা নেবেন। জোর করে কেউ কিছু করতে পারে না’, যোগ করেন জাপা মহাসচিব।

জাতীয় পার্টি এখন আর গৃহপালিত নয় মন্তব্য করে তিনি বলেন, ‘জাতীয় সংসদে আমরাই একমাত্র বিরোধী দল। স্পিকারের সিদ্ধান্ত সঠিক। সংসদে জাতীয় পার্টির কতজন সদস্য আছে সেটা বড় কথা নয়। আগামী দিনে জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকা পালন করবে। এটা মানুষ গ্রহণ করবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *