Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সানাকে বিয়ের ১ মাস না যেতেই শোয়েবের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস করলেন আরেক অভিনেত্রী

সানাকে বিয়ের ১ মাস না যেতেই শোয়েবের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস করলেন আরেক অভিনেত্রী

গত শনিবার (২০ জানুয়ারি) তার সোশ্যাল মিডিয়ায় স্ত্রী সানা জাভেদের সঙ্গে নিজের ছবি পোস্ট করে তৃতীয় বিয়ের ঘোষণা দেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক।
তার বিয়ের পোশাকে সানার সাথে তার দাঁড়িয়ে থাকার ছবি পোস্ট করে, পাকিস্তানি অলরাউন্ডার লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে’।

অর্থাৎ সানার সঙ্গে জীবনের নতুন জুটি বেঁধেছেন ৪১ বছর বয়সী এই ক্রিকেটার। তবে শোয়েবের জীবনে এটাই প্রথম ‘দম্পতি’ নয়, তার বিবাহিত জীবনে সানিয়া আসার আগে আয়েশা সিদ্দিকী নামেও এক নারী এসেছিলেন।

মালিক-সানিয়ার ব্যক্তিগত জীবন এখন প্রকাশ্যে। তাই চারদিকেও চলছে নানা জল্পনা। শোয়েবের পরিবারও সানিয়ার পাশে দাঁড়িয়েছে। এদিকে এবার মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমর। সাম্প্রতিক একটি পডকাস্ট সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন যে তার পরিবারের সদস্যরা মনে করেন যে শোয়েব তার স্বামী। খবর টাইমস অফ ইন্ডিয়া

সানাকে বিয়ের আগে এই পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল শোয়েবের। সে সময় অনেকেই ভেবেছিলেন তিনি সানিয়াকে তালাক দিয়ে আয়েশাকে বিয়ে করবেন। শেষ পর্যন্ত তা হয়নি। তবে এই দুইজনকে নিয়ে জল্পনা জোরদার ছিল বলে স্বীকার করেছেন অভিনেত্রী আয়েশা।

পডকাস্টে আয়েশা বলেন, আমি বিষয়টি নিয়ে খুব ভয় পেয়েছিলাম, এখন অনেকটাই কম। আগে শোয়েবের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে কথা শুনলে আমার প্যানিক অ্যাটাক হত। লোককে ফোন করে জিজ্ঞাসা করতাম কেন এ রকম হচ্ছে। ওরা আমাকে শান্ত হয়ে ফোন বন্ধ করে দেয়ার কথা বলত। ভেবেছিলাম জীবনের সবচেয়ে খারাপ ঘটনাটাই আমার সঙ্গে ঘটেছে। সোশ্যাল মিডিয়া আমাদের দু’জনের অনেক ব্যক্তিগত ছবি ছড়িয়ে পড়েছিল। কতই না জল্পনা হয়েছে এটা নিয়ে। মানুষ তো শোয়েবের সঙ্গে আমার বিয়েই দিয়ে দিয়েছিল।

আয়েশা আরও বলেন যে তার পরিবারের কিছু সদস্য এখনও বিশ্বাস করেন যে তিনি শোয়েবের সাথে বিয়ে করেছেন, যা মেনে নেওয়া কঠিন। আয়েশার মতে, তিনি এখনও অনেক দূরের আত্মীয়দের সাথে দেখা করলে তিনি এটি সম্পর্কে কথা বলেন। ওরা ভাবে আমার সঙ্গে শোয়েবের বিয়ে হয়েছে। আমি অবাক হয়ে তাকিয়ে থাকি। যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা জানেন আমার পছন্দ কী রকম।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *