Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ জামায়াতকে নিয়ে নতুন সুর আইনমন্ত্রীর

হঠাৎ জামায়াতকে নিয়ে নতুন সুর আইনমন্ত্রীর

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশে ষড়যন্ত্র এখনো থামেনি। বিএনপি-জামায়াত ছোটখাটো ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করছে। এ বিষয়ে সবাইকে সচেতন হতে হবে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপি-জামায়াতের ষ/ড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কেউ যদি এটা করার চেষ্টা করে, জানলে তাকে আইনের আওতায় আনার ব্যবস্থা নিন। আমরা সতর্ক থাকলে, সচেতন হলে বাংলাদেশ সেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবে। কসবা-আখাউড়ার কোনো উন্নয়ন বন্ধ করা হবে না বলেও আশ্বাস দেন তিনি।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে ও স্বাগত বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. মোঃ শাহজাহান আলম সাজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল।

এ সময় আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রীকে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন এবং দুটি সনদ তুলে দেন। গণসংবর্ধনার পর এক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মন্ত্রমুগ্ধ গান পরিবেশন করেন সংগীতশিল্পী আঁখি আলমগীর ও মধু সরকার।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *