Friday , September 20 2024
Breaking News
Home / Sports / শোয়েবের তৃতীয় বিয়ের পর বড় সিদ্ধান্ত নিলেন সানিয়া

শোয়েবের তৃতীয় বিয়ের পর বড় সিদ্ধান্ত নিলেন সানিয়া

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই তৃতীয়বার বিয়ে করলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। গত শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ঘোষণা দেন এই ক্রিকেট তারকা নিজেই। এই বিয়ে নিয়ে নানা জল্পনা-কল্পনা থাকলেও শোনা যাচ্ছে, এর প্রভাব সবচেয়ে বেশি পড়েছে শোয়েবের ছেলে ইজহানের ওপর। বাবার বিয়ের কারণে সানিয়ার ছেলেকে স্কুলে মারধর করা হচ্ছে। শেষ পর্যন্ত বড় সিদ্ধান্ত নিলেন এই ‘টেনিস সুন্দরী’।

বাবা-মায়ের বিচ্ছেদের কারণে মানসিক চাপে রয়েছে সানিয়ার ছেলে। সে স্কুলে যেতে পারে না। তিনি তার সহপাঠীদের দ্বারা নিগৃহীত হচ্ছেন – দাবি করেছেন একজন পাকিস্তানি সাংবাদিক। সানিয়া নিজেই তাকে তার ছেলেকে নিয়ে তার উদ্বেগের কথা জানিয়েছেন।

ছেলেকে নিয়ে দুবাইতে থাকতেন সানিয়া। সেখানকার একটি বিশ্বমানের স্কুলে পড়াশোনা করেছেন ইজহান। তবে শোয়েবের তৃতীয় বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়লে তার প্রভাব পড়ে ছোট ছেলের ওপরও। তাই ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন সানিয়া। হায়দরাবাদে সানিয়ার নিজের বাড়ি। তিনি আপাতত সেখানে আছেন।
টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে আরও জানা যায় যে সানিয়া বর্তমানে তার ছেলের সাথে হায়দরাবাদে তার বাড়িতে অবস্থান করছেন। কিছু দিন পর পরিস্থিতি স্বাভাবিক হলে সানিয়া তার ছেলে ইজহানকে ভারতীয় স্কুলে ভর্তি করার সিদ্ধান্ত নেন। আয়েশা সিদ্দিকীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর শোয়েব ২০১২ সালে সানিয়াকে বিয়ে করেন। বিয়ের ১০ বছর পর তৃতীয়বার সানিয়াকে বিয়ে করেন শোয়েব।

About Zahid Hasan

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *