Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মারা গেছেন মমতাজ, সাবেক এমপির বাড়িতে শোকের ছায়া

মারা গেছেন মমতাজ, সাবেক এমপির বাড়িতে শোকের ছায়া

পটুয়াখালী-১ আসনের প্রয়াত সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়ার মৃত্যুর তিন মাস পর না ফেরার দেশে পাড়ি জমালেন তার স্ত্রী শাহজাহান মমতাজ (৭০)।

মেজোর ছেলে অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি জানান, শুক্রবার রাতে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এমপির স্ত্রী মমতাজের মৃত্যুতে এলাকায় দলমত নির্বিশেষে শোকের পরিবেশ সৃষ্টি হয়েছে।

এর আগে গত বছরের ২১ অক্টোবর বার্ধক্যজনিত কারণে রাজধানীর একটি হাসপাতালে মারা যান অ্যাডভোকেট শাহজাহান মিয়া।

শাহজাহান মমতাজের পারিবারিক সূত্রে জানা গেছে, স্বামীর মৃত্যুর পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, অ্যাডভোকেট শাহজাহান মিয়া দীর্ঘ দুই বছর পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তার দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো দাগ পড়েনি। রাজনৈতিক কারণে তার পরিবারের সঙ্গে আমার সম্পর্ক ছিল ঘনিষ্ঠ। যার কারণে আমি প্রায়ই তার বাড়িতে যেতাম এবং তাদের বিরক্ত করতাম।

কাজী আলমগীর আরও জানান, শনিবার সকাল ১১টায় পৌর কবরস্থানে স্বামীর পাশে তাকে দাফন করা হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *