Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নতুন উদ্দেশ্যে নিয়ে মাঠে নামার ইঙ্গিত দিল বিএনপি

নতুন উদ্দেশ্যে নিয়ে মাঠে নামার ইঙ্গিত দিল বিএনপি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান বলেছেন, “দেশে গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে বিএনপি কাজ করে যাচ্ছে। জনগণের ভোটের মাধ্যমেই গণতন্ত্র ফিরে আসবে। প্রতিহিংসার রাজনীতির অবসান হবে।

বুধবার সকালে বনানী কবরস্থানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

মঈন খান বলেন, ‘বিএনপির প্রত্যাশা হিংসা, বিদ্বেষ ও প্র/তিহিংসার রাজনীতির অবসান ঘটবে এবং বাংলাদেশে গণতন্ত্র ফিরে আসবে। বিএনপি দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি, গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে চায়।

তিনি বলেন, ‘আরাফাত রহমান কোকো একজন ক্রীড়া সংগঠক ছিলেন। তিনি কখনো রাজনীতি করেননি। এক এগারো সরকারের ষ/ড়যন্ত্রের কারণে কোকোকে পৃথিবী ছাড়তে হয়।

বাংলাদেশ থেকে প্র/তিহিংসার রাজনীতি দূর হবে এমন আশাবাদ ব্যক্ত করে মঈন খান বলেন, যে গণতন্ত্রের জন্য বাংলাদেশ সৃষ্টি হয়েছে, সেই গণতন্ত্র ফিরে আসুক। আমি আশা করছি সাধারণ মানুষ অর্থনৈতিক মুক্তি পাবে।

আরাফাত রহমান কোকোর নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, দোয়া ও পুষ্পস্তবক অর্পণ করেন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

এ সময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ রফিকুল ইসলাম, তাঁতীদলের আহ্বায়ক ডা. আবুল কালাম আজাদ, উলামা দলের আহ্বায়ক মাওলানা নেছারুল হক, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *