Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই বলে দাবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই বলে দাবি

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই। তার তিন ভাই শেখ কামাল, শেখ জামাল ও শেখ রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ হন। এ কারণে প্রধানমন্ত্রী আমাকে চতুর্থ ভাই হিসেবে গ্রহণ করেছেন এবং আমি তার দল থেকে নির্বাচন করেছি এবং নির্বাচনে বিজয় অর্জন করেছি।

সোমবার বিকেলে ঝালকাঠির কাঁথালিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ আয়োজিত বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর প্রথমবারের মতো এলাকায় আসা ব্যারিস্টার এম শাহজাহান ওমর বলেন, কাঁঠালিয়া এবং রাজাপুরকে ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। আমি কোনো ভাগাভাগির মধ্যে নাই। এ অঞ্চল আমার পরিচিত এবং আমি সবাইকে চিনি এবং জানি; ১৯৭১ সাল থেকে আমি এলাকায় আসা-যাওয়া করি কাজেই আমি নবনির্বাচিত নই।

সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন ব্যারিস্টার এম শাহজাহান ওমর। পরে দুপুর ১২টায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তার মঙ্গল কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঁঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. এমাদুল হক মনির। বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ নেছার উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, কাঁথালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন সরকার।

এছাড়া সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শাহজাহান ওমর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার সরকারি কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *