Friday , September 20 2024
Breaking News
Home / Sports / প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য, নিজের বন্ধুর বৌকে বিয়ে করেছেন শোয়েব মালিক

প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য, নিজের বন্ধুর বৌকে বিয়ে করেছেন শোয়েব মালিক

সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিকের বিয়ের খবর সামনে আসার পর থেকে উপমহাদেশের ক্রীড়া ও বিনোদন জগত বেশ সক্রিয় হয়ে উঠেছে। গতকাল সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তার বিয়ের ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছেন শোয়েব।

শোয়েবের তৃতীয় বিয়ের বিষয়টি সামনে আসতেই ভক্ত-সমর্থকরা আগ্রহী হয়ে ওঠেন কে সানা জাভেদ। এছাড়াও, প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার সানিয়া মির্জাকে তালাক না দিয়েই আবার বিয়ে করেছিলেন কিনা তা নিয়েও জল্পনা শুরু হয়েছিল।

কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সানিয়া নিজেই। শোয়েবের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর এ নিয়ে মুখ খুললেন তিনি। ভারতীয় টেনিস তারকা ও তার পরিবারের পক্ষ থেকে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সানিয়া মির্জা সবসময়ই তার ব্যক্তিগত জীবনকে জনসাধারণের কাছ থেকে আড়াল করার চেষ্টা করেছেন। তবে বর্তমান পরিস্থিতিতে এটা বলা জরুরি যে, কয়েক মাস আগে বিচ্ছেদ হয়েছে শোয়েব ও সানিয়ার। একই সময়ে, সানিয়া তার প্রাক্তন স্বামী শোয়েবকে তার নতুন জীবনে শুভকামনা জানিয়েছেন।

এদিকে গণমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, শোয়েব তার বিবাহিত জীবনে বেশ কয়েকবার বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত হয়েছেন। একের পর এক বিচ্ছিন্নতায় ক্লান্ত সানিয়া। অনেক বুঝিয়েও প্রাক্তন স্বামীকে পথে আনতে পারেননি তিনি। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক একের পর এক বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন।

একে একে তাকে বের করে আনেন সানিয়া। কিন্তু এবার আর চেষ্টা করলেন না। তিনি হাল ছেড়ে দিয়ে চলে গেলেন। কয়েক মাস আগে তাদের ব্রেক আপ হয়। এরপর অভিনেত্রী সানার সঙ্গে গাঁটছড়া বাঁধেন শোয়েব।

এদিকে শোয়েবের নতুন স্ত্রী সানা জাভেদের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তার বিয়ে হয়েছিল উমাইর জয়সওয়ালের সঙ্গে। আর সানার প্রাক্তন স্বামী ছিলেন শোয়েবের ঘনিষ্ঠ বন্ধু। সম্প্রতি একটি রেডডিট পেজে এমন তথ্য জানানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, একটি পুরানো ইনস্টাগ্রাম পোস্টে শোয়েবকে দেখা গেছে যে গত বছর সানাকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার সেখানে সানার প্রাক্তন স্বামী উমাইরকেও ট্যাগ করেছিলেন।

গত বছরের 25 মার্চ, শোয়েব তার ইনস্টাগ্রামে সানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছিলেন। সেখানে সানার প্রাক্তন স্বামীকে ট্যাগ করেন তিনি। ছবিটি এখনও শোয়েবের প্রোফাইলে রয়েছে।

About Zahid Hasan

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *