Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পার্লামেন্টে বিরোধীদল হওয়া প্রশ্নে সুর পাল্টাল চন্নু

পার্লামেন্টে বিরোধীদল হওয়া প্রশ্নে সুর পাল্টাল চন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, আমরা সরকারের কাছে কোনো আসন পাইনি, তারা যেখানে খুশি নৌকা তুলে নিয়েছে। রোববার (২১ জানুয়ারি) দুপুরে বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, আমরা সরকার গঠনের আসন পাইনি, তবে ফলাফল অনুযায়ী সংসদের বাম আসনে বসব। আমরা সংসদের বিপরীত দল। সংসদে আমরাই একমাত্র বিরোধী দল। বিরোধী দল হিসেবে আমরা জনগণের পক্ষে সংসদে বলিষ্ঠ ভূমিকা রাখব। সরকারকে জবাবদিহি করতে সব কিছু করব।

নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টি আরও ১৫-২০টি আসন পেত দাবি করে দলটির মহাসচিব বলেন, “আওয়ামী লীগের বিরুদ্ধে প্রতিবাদ করার ক্ষমতা আমাদের নেই। আমরা সমান না হলে প্রতিবাদ করতে পারব না।”

তিনি বলেন, সারাদেশে নির্বাচন সুষ্ঠু হয়নি এটা ঠিক নয়। কোথাও কোথাও নৌকা বা স্বতন্ত্র প্রার্থীরা জোর করে ভোট নিয়েছেন। শুধু এই নির্বাচনই নয়, দেশ স্বাধীনের পর অনুষ্ঠিত ১২টি নির্বাচনই প্রশ্নবিদ্ধ। নির্বাচন ব্যবস্থার পরিবর্তন না হলে নির্বাচন নিয়ে প্রশ্ন থাকবে বলেও মন্তব্য করেন চুন্নু।

চুন্নু বলেন, আমি সংসদে দেশের মানুষের চিন্তা-ভাবনা তুলে ধরব, জনস্বার্থবিরোধী সরকারের সব কর্মকাণ্ডের প্রতিবাদ করব এবং সারা দেশে দলকে সুসংগঠিত করব।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *