Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / পরিবার নিয়ে সিঙ্গাপুরে যাচ্ছি, সবাই আমার জন্য দোয়া করবেন: ডিপজল
?????? ???? ??????????? ???, ???? ?????? ?????

পরিবার নিয়ে সিঙ্গাপুরে যাচ্ছি, সবাই আমার জন্য দোয়া করবেন: ডিপজল

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি দীর্ঘ সময় ধরে ঢাকাই চলচ্চিত্রে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তিনি মূলত সিনেমায় খল চরিত্রে অভিনয় করে থাকেন। তবে নায়ক হিসেবেও বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। তবে গত কয়েক বছর ধরে তিনি শারীরিক ভাবে অসুস্থ। এবং তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসার উদ্দেশ্যে এবার সপরিবারে সিঙ্গাপুর যাচ্ছেন তিনি।

চার বছর আগে হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করান ঢাকাই ছবির প্রতাপশালী অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। সে সময় তার হার্টে রিং পরান চিকিৎসকরা। সুস্থ হয়ে দেশে ফেরার পর এই হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান তিনি। তবে ক/রো/না সং/ক/টে/র কারণে গত দুই বছর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে পারেননি ডিপজল। এখন পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক হওয়ায় পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রওনা দিয়েছেন এই অভিনেতা। বুধবার (১৭ নভেম্বর) রাত ১১টার পর ফেসবুকে পরিবারের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে সিঙ্গাপুরে যাওয়ার খবর জানান ডিপজল। তিনি লিখেছেন, ‘পরিবার নিয়ে সিঙ্গাপুরে যাচ্ছি, তারপর ব্যাংককে মেডিকেল চেকআপ করে দেশে ফিরবো। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গেলো মাসের একইদিনে (১৭ অক্টোবর) ডিপজল জানিয়েছিলেন অজানা কারণে আটকে আছে তার ভিসা। তখন তিনি গণমাধ্যমকে বলেছিলেন, ‘ভিসার জন্য আবেদন করেছি। তবে ভিসা পেতে দেরি হচ্ছে। কেন দেরি হচ্ছে, বুঝতে পারছি না। ক/রো/না পরিস্থিতির কারণে এটা হওয়া অস্বাভাবিক কিছু না। করো/না/র দুই ডো/জ টি/কাও নিয়েছি। আশা করি, সিঙ্গাপুর অ্যাম্বাসি দ্রুতই আমাকে ভিসা দিয়ে সহযোগিতা করবেন।’ তিনি আরও বলেছিলেন, ‘আমি সিঙ্গাপুরেই চেকআপ করাতে চাই। সেখানকার চিকিৎসা প্রক্রিয়া আমার ভালো লেগেছে। তারা খুব ভালো চিকিৎসা করেছেন। এখন আমার জরুরি চেকআপ করা প্রয়োজন।’ অবশেষে আজ তিনি সিঙ্গাপুরের পথে।

অভিনয় জগতের ক্যারিয়ারে এই জনপ্রিয় অভিনেতা পেয়েছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী এবং ব্যপক জনপ্রিয়তা। তিনি সিনেমার পাশাপাশি রাজনীতিতেও বেশ সক্রীয় ছিলনে। এমনকি তিনি ১৯৯৪ সালে বাংলাদেশ জাতিয়তাবাদী দলের হয়ে স্থানীয় ঢাকা ৯ নম্বর ওয়ার্ড এর কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *