Friday , September 20 2024
Breaking News
Home / Sports / সাগর-রুনির সেই ছেলে এবার বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইনার

সাগর-রুনির সেই ছেলে এবার বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইনার

মাহির সারোয়ার মেঘ প্রয়াত সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহরুন রুনির একমাত্র ছেলে। বাবা-মায়ের মৃত্যুকালে ছোট শিশুটি বড় হয়েছে। এক শতাব্দী আগে নিহত এই সাংবাদিক দম্পতির ছেলে শিরোনাম হয়েছেন। তাও বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কল্যাণে।

বিপিএলে ঢাকার জার্সি ডিজাইন করেছেন মেঘ। গত বছর ‘ও’ লেভেল শেষ করা মেঘও ক্রিকেটের সঙ্গে যুক্ত। শেখ জামাল মেঘের মাঠে নিয়মিত অনুশীলন করেন। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে নিজেকে গড়ে তুলতে চান তিনি। তবে ক্রিকেট ছাড়াও ডিজাইনের দিকেও নজর রয়েছে মেঘের।

গতকাল বুধবার গ্রেট ঢাকার অফিসিয়াল পেজ থেকে মেঘের নকশা ঘোষণা করা হয়। গতকাল ট্রফি উন্মোচনের সময় ঢাকার জার্সির এক ঝলক দেখা যায়। একদিকে ফুটে উঠেছে স্বপ্নের পদ্মা সেতু। জার্সির গাঢ় নেভি ব্লু সহ বিভিন্ন রঙের শেড ছিল। সোনালি এবং নীল রঙও সংযুক্ত করা হয়েছে। বিপিএলের এবারের থিমের সঙ্গে মিল রেখে হাতে নকশাও রয়েছে।

এর আগে গত বছর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল জার্সি ডিজাইন করেছিলেন মেঘ। সেবার বলেন, ক্রিকেটের পাশাপাশি তিনি ডিজাইন করতেও পছন্দ করেন।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টিভির বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার মেহরুন রুনিকে পশ্চিম রাজাবাজারে নিজ বাড়িতে খুন করা হয়। হত্যাকাণ্ডের পর তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে। এরপর সরকারের সংশ্লিষ্ট অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও অনেক আশ্বাস দেন।

তবে প্রায় এক শতাব্দী পেরিয়ে গেলেও এখন পর্যন্ত মামলার তদন্ত প্রতিবেদন দাখিল হয়নি। থানা পরিদর্শন করে এ মামলার তদন্তের দায়িত্ব পেয়েছে র‌্যাব। মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ শতবার পেছানো হয়েছে।

About Zahid Hasan

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *