Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মধ্যরাতে প্রাণ গেল ছাত্রলীগের সেই ৪ নেতার, হাসপাতালে ভাঙচুর

মধ্যরাতে প্রাণ গেল ছাত্রলীগের সেই ৪ নেতার, হাসপাতালে ভাঙচুর

সিলেটের জৈন্তাপুরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে চারজন নিহত হয়েছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে জুবায়ের আহসান (২৬), নিজপাট তোয়াসীহাটি গ্রামের রনদিপ পালের ছেলে নিহাল পাল (২৫), নিজপাট পানিহারাহাটি গ্রামের আরজু মিয়ার ছেলে মেহেদী হোসেন তমাল (২৪) ও নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে সুমন আহমদ (২৫) ৷ নিহতরা সবাই জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

এদিকে এ ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মী ও এলাকাবাসী জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর চালায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে জৈন্তাপুর থেকে প্রাইভেটকারে করে জাফলং যাচ্ছিলেন উপজেলা ছাত্রলীগের ৪ কর্মী। বাংলাবাজার ৪ নম্বর এলাকায় পৌঁছালে তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর নিচে পড়ে যায়।

দুর্ঘটনার বিষয়ে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ বলেন, হতাহতরা সবাই তামাবিল স্থলবন্দরে যাচ্ছিলেন। চার নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় দুজনকে সিলেটে প্রেরণ করেন। সিলেট নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরে সেখান থেকে তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তামাবিল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ইউনুস আলী জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চারজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। প্রশাসনের অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *