Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে ভাইকে অটো থেকে নামিয়ে বোনকে নির্জন স্থানে নিয়ে যায় অটোচালক

রাতে ভাইকে অটো থেকে নামিয়ে বোনকে নির্জন স্থানে নিয়ে যায় অটোচালক

সিলেট জেলার জালালাবাদ উপজেলার জাঙ্গাইল নামক এলাকায় অটোরিকশার মধ্যে ২০ বছর বয়সী এক তরুনীকে খারাপ কাজ করার ঘটনা ঘটেছে। ঘটনার পর অভিযান চালিয়ে পু’/লি’শ অটোরিকশা জব্দ করে এবং ঐ আটো চালককে আটক করতে সক্ষম হয়। আজ (বুধবার) অর্থাৎ ১৮ নভেম্বর দুপুরের দিকে নাজমুল হুদা খান যিনি জালালাবাদ থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি এই ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল (মঙ্গলবার) অর্থাৎ ১৬ নভেম্বর রাতে।

জানা গেছে, মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে ভাইকে নিয়ে সিলেট থেকে বাড়ি ফিরছিলেন ভিকটিম ঐ তরুনী।

জালালাবাদ থা’/নার জাঙ্গাইল সিএনজি পাম্পের কাছে আসার পর চালক গাড়ি নষ্ট হয়ে গেছে বলে জানান। পরে ভু’ক্তভো’গী তরুণীর ভাইকে গাড়িতে ধা’ক্কা দেওয়ার কথা বলে গাড়ি থেকে নামতে বলেন। এ সময় গাড়ির পেছনে ধা’ক্কা দেওয়ার সময় চালক গাড়ি চালিয়ে চলে যান। পরে অনেক ছোটাছুটি করেও ভু’/ক্তভো’গী তরুণীর ভাই তার বোনের খোঁজ না পাওয়ায় জালালাবাদ থা’/না পু’/লি’শকে জানান। তাৎক্ষণিক পু’/লি’শ বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে জাঙ্গাইল সিএনজি পাম্পের পাশের এক অন্ধকার জায়গা থেকে ভু’/ক্তভো’গী তরুণীকে উদ্ধার করে। চালক সিএনজি অটোরিকশায় তরুণীকে খারাপ কাজ করে।

নাজমুল হুদা যিনি জালালাবাদ থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে রয়েছেন তিনি জানান, এ ঘটনার পর ঐ চালককে আ’টক করতে সক্ষম হয়েছি। ঐ তরুনীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং সেখানে ভর্তি রয়েছেন। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *