Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ মাঝ আকাশ থেকে ফিরে এলো রাষ্ট্রপতির হেলিকপ্টার, কর্মসূচি স্থগিত

হঠাৎ মাঝ আকাশ থেকে ফিরে এলো রাষ্ট্রপতির হেলিকপ্টার, কর্মসূচি স্থগিত

নিজ জেলা পাবনায় সোমবার (১৫ জানুয়ারি) চারদিনের রাষ্ট্রীয় সফরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের যাওয়ার কর্মসূচি থাকলেও বৈরী আবহাওয়ার কারণে তা স্থগিত করা হয়েছে।

পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দুপুর ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশে রওনা হয়ে ১২টা ৪০ মিনিটে পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছার কথা ছিল রাষ্ট্রপতির। তবে প্রতিকূল আবহাওয়ার কারণে তাকে বহনকারী হেলিকপ্টারটি মানিকগঞ্জে পৌঁছালে ঘন কুয়াশার মধ্যে পড়ে। এ অবস্থায় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি মানিকগঞ্জ থেকে ঢাকায় ফিরে আসে। রাষ্ট্রপতি পাবনায় আসতে না পারায় সোমবারের সফর স্থগিত করা হয়েছে।

আবহাওয়া ভালো থাকলে রাষ্ট্রপতি মঙ্গলবার পাবনায় আসতে পারেন বলেও জানান তিনি। তবে কখন আসবে তা জানানো হয়নি। সোমবার (১৫ জানুয়ারি) থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত রাষ্ট্রপতির ৪ দিনের পাবনা সফরের কথা ছিল। মঙ্গলবার সকাল ১১টায় স্থানীয় কর্মসূচিতে যোগ দেওয়ার পর রাষ্ট্রপতির আগামী ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৩টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে পাবনা ত্যাগ করার কথা ছিল। বুধবার.

গত এক সপ্তাহ ধরে টানা তীব্র শীতে পদ্মা-যমুনা তীরবর্তী পাবনার জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। সোমবার সকাল থেকে পাবনায় প্রচণ্ড ঠান্ডা ও কুয়াশাসহ বৃষ্টি হচ্ছে। সেই সঙ্গে বাতাসও ঠাণ্ডা। গত ৪ দিন ধরে সূর্যের দেখা নেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *