Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীর জন্যই দলকে বিক্রি করেছেন জি এম কাদের : রিজভী

স্ত্রীর জন্যই দলকে বিক্রি করেছেন জি এম কাদের : রিজভী

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের শুধুমাত্র স্ত্রীর (শেরিফা কাদের) জন্য পুরো দল বিক্রি করে দিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (১৫ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দলের এক দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।

রিজভী বলেন, ‘আমাকে কেউ যদি জিজ্ঞেস করত, তুমি বিএনপিতে যোগ দিলে কেন? আওয়ামী লীগ বা জাতীয় পার্টি কেন নয়? যুক্তি একটাই, উত্তর একটাই- সেটা হচ্ছে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। এই দলের নেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আমি বিএনপিকে নিয়ে গর্ববোধ করি। মামলা-হামলা-জেলে যাওয়া, নিপীড়ন-নির্যাতন-রিমান্ডে যাওয়া- এসব নির্যাতনের পরও আমরা বিএনপির রাজনীতি করি। ২০১৫ সালে আমাকে টানা ২৫ দিন রিমান্ডে নেওয়া হয়েছিল, আমি কিছুই অনুভব করিনি। কারণ আমরা মনে করি যে আমি যে দলের সাথে আছি সেটা খুবই ন্যায্য রাজনৈতিক দল। আমাদের সামনে আদর্শ রয়েছে।

জাতীয় পার্টির প্রসঙ্গ টেনে বিএনপির এই নেতা বলেন, ‘আমাদের সামনে উদাহরণ থাকবে জাতীয় পার্টির। দেখুন এই নির্বাচনে তাদের প্রধান নেতা জিএম কাদের সাহেব কত কথা বললেন- না, এই সরকারের অধীনে নির্বাচন করা যাবে না, এরা গতবার রাতের বেলা নির্বাচন করেছে, কত কথা বললেন। তারপরে শুধুমাত্র নিজের স্ত্রীর (শেরিফা কাদের) জন্য গোটা দলকে বিক্রি করে দিলেন এবং এজন্য তার দলের লোকেরা তার বিরুদ্ধে স্লোগান দিচ্ছে।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সহ-সভাপতি নাজমুন নাহার বিবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ ও মহিলা দলের কয়েকজন কেন্দ্রীয় নেতা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *