Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে ফেল করেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি খাওয়ালেন আ.লীগ নেতা

নির্বাচনে ফেল করেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি খাওয়ালেন আ.লীগ নেতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনে ব্যর্থ হলেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি খাওয়ালেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ চৌধুরী।

রোববার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ছাতক পৌরসভার মাঠে এ জনসভার আয়োজন করা হয়। শামীম আহমেদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন।

এই গণভোজনে ১০টি গরু, ২০টি খাসি ও এক হাজার মোরগ দিয়ে আয়োজন করা হয়েছিল, যা ৩০০-এর বেশি ডেকে রান্না করা হয়েছিল।

জানা গেছে, ইতিহাসে প্রথমবারের মতো নির্বাচনে পরাজিত হয়েও স্থানীয় জনগণের জন্য গণভোজের আয়োজন করেছে চাতক। শুধু তাই নয়, বিভিন্ন এলাকা থেকে নিজ দলের নেতা-কর্মীরা এই ভোজে অংশ নেন।

সেখানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী। এ ছাড়া ছাতক দোয়ারাবাজারে চেয়ারম্যান ও সদস্যরা অংশ নেন।

ভোজের আয়োজন নিয়ে শামীম চৌধুরী যুগান্তরকে বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি ভালোবেসে জিতেছিলাম; কিন্তু কালো টাকার কাছে পরাজিত হয়েছি।

তিনি আরও বলেন, আমার জন্য অনেক নেতাকর্মীকে হুমকি ও মারধর করা হয়েছে। ভালোবাসার পক্ষে ভোট দিয়েছেন। চাতক দোয়ারাবাসী আমার জন্য আজকের এই ভোজ প্রাপ্য। এই আয়োজনও কমেছে। আমি কাজে বিশ্বাসী। আমি তোমার পাশে থাকব।

প্রসঙ্গত, সুনামগঞ্জ-৫ আসনে মোট ভোটকেন্দ্র ছিল ১৬৪টি। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক ১ লাখ ১৯ হাজার ৪০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ চৌধুরী পেয়েছেন ৯১ হাজার ৫৮৮ ভোট।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *