Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়ার মানবিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে: রিজভী

খালেদা জিয়ার মানবিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বেগম খালেদা জিয়া আজ জামিন পাচ্ছেন না। চিকিৎসা পাচ্ছেন না, চিকিৎসা নেওয়ার মানবিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে। শেখ হাসিনা এমন পাহাড় তার কাছে কোনো দাবি পৌঁছায় না, হিংসার পোশাক পরে তিনি রাজনীতি করেন ।

সোমবার (১৫ জানুয়ারি) রাজধানীর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, যারা মিথ্যাবাদী ও ভণ্ড হতে পারে তারাই আওয়ামী লীগ। তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করতো আওয়ামী লীগ। বর্তমানে আওয়ামী লীগ নানা ষড়যন্ত্রের মাধ্যমে বিরোধী দলকে দমন ও নিপীড়ন এবং দেশে একদলীয় শাসন কায়েম করতে ব্যস্ত। সরকার ডামি নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর আইনমন্ত্রীর আদেশ দেশের বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। সরকার বিরোধীদলীয় হাজার হাজার নেতাকর্মীকে কারাগারে বন্দি করে গোটা দেশকে কারাগারে পরিণত করেছে।

রিজভী বলেন, সরকারের দুর্নীতির কারণে দেশের অর্থনীতি আজ বড় সংকটে। পৃথিবীর সব স্বৈরাচারের পতন হয়েছে, বাংলাদেশের স্বৈরাচারী সরকারেরও পতন হবে। এই স্বৈরাচারী সরকার জনগণের আন্দোলনে পদ্মা, মেঘনা, যমুনার জলে ভেসে যাবে।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের আহ্বায়ক রুমা আক্তার, সদস্য সচিব নাসিমা আক্তার কেয়াসহ মহিলা দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *